Urfi Javed: অদ্ভুত পোশাকে এয়ারপোর্টে রোজ কি করেন! সপাটে জবাব উর্ফি জাভেদের

বিতর্ক শুরু হয়েছিল এয়ারপোর্ট থেকেই। মুম্বই এয়ারপোর্টে উর্ফি জাভেদ (Urfi Javed)-এর পোশাক দেখার পর সমালোচনা শুরু হয়। কিন্তু এরপরেও প্রায়ই তাঁকে এয়ারপোর্টে দেখা গেছে। পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছেন উর্ফি। তাঁর অদ্ভুত…

বিতর্ক শুরু হয়েছিল এয়ারপোর্ট থেকেই। মুম্বই এয়ারপোর্টে উর্ফি জাভেদ (Urfi Javed)-এর পোশাক দেখার পর সমালোচনা শুরু হয়। কিন্তু এরপরেও প্রায়ই তাঁকে এয়ারপোর্টে দেখা গেছে। পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছেন উর্ফি। তাঁর অদ্ভুত ফ্যাশনের জন্য ট্রোলড হয়েছেন। তবে তাঁকে রোজ এয়ারপোর্টে কেন দেখা যায়, এবার সেই প্রশ্নের জবাব দিলেন উর্ফি।

সম্প্রতি উর্ফি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে তাঁর পরনে রয়েছে ব্রাউন রঙের টিউব টপ। তাতে কালো লেদার পাইপিং দেওয়া। তার সাথে উর্ফি পরেছেন একই রঙের শর্ট স্কার্ট। উর্ফির পায়ে রয়েছে কালো রঙের স্টিলেটো। স্টিলেটোর এক ধারে রয়েছে কালো রঙের ছোট্ট ব্যাগ যেখান থেকে উর্ফি লিপস্টিক বার করে ঠোঁটে লাগাতে লাগাতে উত্তর দিলেন, কেন তাঁকে রোজ এয়ারপোর্টে দেখা যায়!

উর্ফি সপাটে জবাব, তিনি যেখানে খুশি যেতে পারেন, যা খুশি করতে পারেন, তাতে কার কি! উর্ফির এহেন জবাব ছিল ট্রোলারদের প্রতি। সম্প্রতি গুগলে ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর তালিকায় বলিউডের তাবড় নায়িকাদের পিছনে ফেলে শীর্ষে রয়েছেন উর্ফি। কিন্তু তবু তাঁর হাতে কাজের সংখ্যা অত্যন্ত কম। বেশ কয়েকটি মিউজিক ভিডিওয় কাজ করেছেন উর্ফি।

‘বিগ বস ওটিটি’ থেকে উর্ফি পরিচিতি লাভ করেন। কিন্তু একসময় তাঁর পদবীর কারণে তাঁকে অনেকে জাভেদ আখতার (Javed Akhter)-এর নাতনি ভাবতে শুরু করেছিলেন। শাবানা আজমি (Shabana Azmi) টুইট করে জানান, উর্ফির সাথে তাঁদের পারিবারিক সম্পর্ক নেই। উর্ফি নিজেও টি-শার্টে লিখেছিলেন, তিনি জাভেদ আখতারের নাতনি নন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)