whatsapp channel

Anil-Madhuri: অনিল কাপুরকে যে কারণে বিয়ে করতে চাননি মাধুরী

1984 সালে যখন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene) হিন্দি ফিল্ম ‘অবোধ’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন, একই বছর সুনীতা (Sunita Kapoor)-এর সাথে বিয়ে হয় অনিল কাপুর (Anil Kapoor)-এর। পরবর্তীকালে অনিল ও…

Avatar

Advertisements
Advertisements

1984 সালে যখন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene) হিন্দি ফিল্ম ‘অবোধ’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন, একই বছর সুনীতা (Sunita Kapoor)-এর সাথে বিয়ে হয় অনিল কাপুর (Anil Kapoor)-এর। পরবর্তীকালে অনিল ও মাধুরী একাধিক হিট ফিল্ম উপহার দিয়েছিলেন বলিউডকে। তার মধ্যে অন্যতম ছিল ‘তেজাব’, ‘বেটা’-র মতো ফিল্ম। অনিল ও মাধুরী ছিলেন দর্শকদের বিশেষ পছন্দের জুটি। 2019 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘টোটাল ধামাল’-এ শেষবার একসাথে দেখা গিয়েছিল এই জুটিকে।

Advertisements

1989 সালে একটি সাক্ষাৎকারে মাধুরীকে প্রশ্ন করা হয়েছিল, তিনি কখনও অনিলকে বিয়ে করতে চাইবেন কিনা! অনিল কিন্তু তখন বিবাহিত। মাধুরী উত্তর দিয়েছিলেন, অনিলের সাথে অভিনয় করতে স্বচ্ছন্দ বোধ করেন তিনি। তাঁদের সম্পর্কের গুঞ্জন নিয়ে তাঁরা নিজেরা রসিকতাও করেন। তবে কোনোদিন অনিলকে বিয়ে করার কথা ভাবতে পারেন না মাধুরী। কারণ অনিল অত্যন্ত সংবেদনশীল। মাধুরী স্বামী হিসাবে শান্তশিষ্ট পুরুষ পছন্দ করেন।

Advertisements

Advertisements

পরবর্তীকালে সঞ্জয় দত্ত (Sanjay Dutt)-এর সাথে মাধুরীর সম্পর্ক নিয়ে গুঞ্জন রটেছিল। এমনকি জেল থেকে মাধুরীকে ফোন করার চেষ্টা করেছিলেন সঞ্জয়। সেই সময় তিনি টাডা আইনে অভিযুক্ত। এরপরেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন মাধুরীর পরিবারের সদস্যরা।

Advertisements

1999 সালের 17 ই অক্টোবর প্রবাসী চিকিৎসক ডঃ শ্রীরাম নেনে (Sriram Nene)-কে বিয়ে করে আমেরিকায় চলে যান মাধুরী। জন্ম হয় তাঁদের দুই পুত্রসন্তান অরিন (Arin) ও রায়ান (Rayan)-এর। 2011 সালে আবারও ভারতে ফিরে আসেন মাধুরী। বলিউডে নতুন করে ইনিংস শুরু করেন তিনি। পা রাখেন ওটিটিতেও। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র বিচারকের আসনে।

whatsapp logo
Advertisements