whatsapp channel

উপযুক্ত যুক্তিতে এক ঢিলে দুই পাখি মারলেন কঙ্গনা, ধুয়ে দিলেন গাভাস্কার ও অনুষ্কাকে

এক তিরে কীভাবে দুই নিশানা বিদ্ধ করতে হয় তা নিয়ে বিশেষ অভিজ্ঞতা অভিনেত্রী কঙ্গনা রানাউতের। আইপিএল এ বিরাট কোহলীর পারফরম্যান্স নিয়ে বক্তব্য রাখতে গিয়ে অনুষ্কাকে জড়িয়ে দিয়ে টিপ্পনি করে বসেন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এক তিরে কীভাবে দুই নিশানা বিদ্ধ করতে হয় তা নিয়ে বিশেষ অভিজ্ঞতা অভিনেত্রী কঙ্গনা রানাউতের। আইপিএল এ বিরাট কোহলীর পারফরম্যান্স নিয়ে বক্তব্য রাখতে গিয়ে অনুষ্কাকে জড়িয়ে দিয়ে টিপ্পনি করে বসেন ধারাভাষ্য দিতে বসা সুনীল গাভাস্কার। আসলে লক ডাউনে অনুষ্কা শর্মার বোলিংয়ে বিরাটের ব্যাট করার ভাইরাল ক্লিপ নিয়েই ইঙ্গিত করেছিলেন সুনীল। কিন্তু বিষয়টি ভালো চোখে নেন নি বিরুষ্কা ভক্তেরা। খোদ অনুষ্কা প্রতিবাদ করেন সুনীলের বক্তব্যের। সেই পরিপ্রেক্ষিতেই বিতর্কে ঢুকে মন্তব্য করলেন বলিউড কুইন কঙ্গনা।

Advertisements

সুনীলকে সমর্থনের সুরে কঙ্গনার কটাক্ষ– বিকৃত কামুক মানুষেরাই সুনীলের ধারাভাষ্যে যৌনতা খুঁজে পাবেন। যদিও এরসঙ্গেই অনুষ্কাকে এভাবে স্বামীর ক্রিকেট কেরিয়ারের সঙ্গে জড়িয়ে সুনীল উচিত করেন নি বলেও মন্তব্য করেন পর্দার মনিকর্ণিকা।

Advertisements

একজন মহিলাকে এভাবে বলা উচিত হয় নি বলে এবার অনুষ্কার সমর্থনেও কঙ্গনা লেখেন– পরের ছবিতে অনুষ্কা ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করছেন। এই জন্যই হয়ত স্বামীর সঙ্গে ক্রিকেট প্রাকটিস করছিলেন।

Advertisements

তবে অনুষ্কাকে ধুতেও ছাড়েন নি কঙ্গনা। অনুষ্কা ক্ষেত্র বিশেষে ফেমিনিস্ট বলে কটাক্ষ করে কঙ্গনার বক্তব্য যখন তাঁর প্রতি অশ্রাব্য ভাষা ব্যবহার করা হয়েছিল, তখন কোনো প্রতিবাদেই দেখা যায় নি অনুষ্কাকে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media