whatsapp channel

Ranbir-Alia: একসঙ্গে দুই সন্তানের মা হবেন আলিয়া!

আলিয়া ভাট (Alia Bhatt) অন্তঃসত্ত্বা। কিছুদিন আগে একটি রিয়েলিটি শোয়ে এসে রণবীর কাপুর (Ranbir Kapoor) বলেছিলেন, তাঁর ইচ্ছা একটি কন্যাসন্তানের। বহু দিন আগে আলিয়া বলেছিলেন, তিনি পুত্রসন্তানের মা হতে চান।…

Avatar

Advertisements
Advertisements

আলিয়া ভাট (Alia Bhatt) অন্তঃসত্ত্বা। কিছুদিন আগে একটি রিয়েলিটি শোয়ে এসে রণবীর কাপুর (Ranbir Kapoor) বলেছিলেন, তাঁর ইচ্ছা একটি কন্যাসন্তানের। বহু দিন আগে আলিয়া বলেছিলেন, তিনি পুত্রসন্তানের মা হতে চান। কিন্তু এবার তাঁরা দুজনেই বললেন, তাঁদের জীবনে আসতে চলেছে যমজ সন্তান।

Advertisements

সম্প্রতি একটি অনুষ্ঠানে রণবীরকে একটি খেলা খেলতে বলা হয়। সেখানে তাঁকে দুটি সত্যি ও মিথ্যা কথা মিশিয়ে বলতে বলা হলে রণবীর বলেন, তিনি যমজ সন্তানের বাবা হতে চলেছেন। তিনি একটি বিগ মাইথোলজিক্যাল প্রজেক্টে অভিনয় করতে চলেছেন। তিনি তাঁর অভিনয় জীবন থেকে বেশ কিছুদিনের জন্য বিরতি নিতে চলেছেন। প্রসঙ্গত, রণবীর ‘ব্রহ্মাস্ত্র’ ফিল্মে অভিনয় করছেন। এটি অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত সেমি মাইথোলজিক্যাল প্রজেক্ট। রণবীরের হাতে রয়েছে অনেকগুলি প্রজেক্ট। ফলে তাঁর বিরতি নেওয়ার সম্ভাবনা নেই। তবে তাঁর যমজ সন্তান প্রসঙ্গ নেটিজেনদের একাংশের মধ্যে জল্পনা বাড়িয়ে দিয়েছে।

Advertisements

কিন্তু রণবীরের অভিনয় থেকে সাময়িক বিরতি নেওয়ার কথা অবিশ্বাস্য নয়। কারণ বহু পুরুষই তাঁর স্ত্রীদের মাতৃত্বকালীন সময়ে কিছুদিনের জন্য ছুটি নিয়ে স্ত্রীর পাশে থাকার চেষ্টা করেন। রণবীরেরও হয়তো সেই রকম পরিকল্পনা রয়েছে। তবে যমজ সন্তানের কথা সত্য না মিথ্যা তা এখনও বোঝা যাচ্ছে না। আলিয়া অন্তঃসত্ত্বা অবস্থায় পূর্ণ করেছেন তাঁর হলিউড ডেবিউ ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং। একই সাথে শেষ করেছেন করণ জোহর (Karan Johar) নির্মিত ফিল্ম ‘রকি অউর রানি কি প্রেম কহানী’-র কাজ। অপরদিকে আলিয়া প্রযোজিত ফিল্ম ‘ডার্লিংস’-এর পোস্ট- প্রোডাকশনের কাজ চলছে পুরোদমে। এই ফিল্মেও অভিনয় করেছেন আলিয়া।

Advertisements

কয়েক মাস আগে চার পাকে বাঁধা পড়েছিলেন রণবীর ও আলিয়া। তাঁদের বিয়ের মাত্র এক মাসের মধ্যেই আলিয়া অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। অর্থাৎ বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন আলিয়া। আগামী সেপ্টেম্বর মাসে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মে প্রথমবার একসাথে দেখা যেতে চলেছে রণবীর-আলিয়া জুটিকে।

Advertisements

whatsapp logo
Advertisements