Hoop PlusTollywood

Ranveer-Mimi: রণবীরকে নগ্ন অবস্থায় দেখে কি প্রতিক্রিয়া মিমি চক্রবর্তীর!

নগ্ন হয়ে পৃথিবীতে আসা, আবার নগ্ন হয়েই ফিরে যাওয়া, মাঝে শুধু লজ্জা, বস্ত্রের আনাগোনা। অথচ, সেই নগ্নতা যখন একটি মেয়েকে কেন্দ্র করে বেড়ে ওঠে, ধেয়ে আসে হাজারো প্রশ্ন, কটু কথা।অথচ, পুরুষ নগ্ন হলে মেলে বাহবা। কেন এমন বৈষম্য? কেন নারী পুরুষ ভেদাভেদ? যেখানে নারী পুরুষ সমান সমান, সেখানে এতটা পার্থক্য আসে কিভাবে? পুরুষ নগ্ন হলে আলোড়ন শুরু হয় সাহস বলে, নারী নগ্ন হলে আলোড়ন ওঠে পতিতা বলে। একই কি বলে সাম্য??

উপরের প্যারাগ্রাফে যেই প্রশ্নগুলো রয়েছে তার সবকটি বঙ্গ তনয়া মিমি চক্রবর্তীর করা রণবীর সিং এর উদ্দেশ্যে। কারণ, নিউ ইয়র্কের একটি ফ্যাশন ম্যাগাজিনের প্রচ্ছদে নগ্ন হয়ে ধরা দিয়েছেন বলিউডের বাজিরাও তথা Ranveer Singh। এই রণবীরকে কুর্নিশও জানিয়েছে নেটপাড়া । তার সাহসের প্রশংসা হয়েছে। ঠিক এখানেই আপত্তি জানিয়েছেন মিমি চক্রবর্তী।

অভিনেত্রী মিমি নিজে যথেষ্ট সফল তার কেরিয়ারের দিক থেকে, এবং তিনি নিজেও যথেষ্ট সাহসী। এরপরেও তার গলায় আক্ষেপের সুর। তার কথায়, এক দিকে নারী-পুরুষের সাম্যতা নিয়ে কথা বলা হয়। অন্য দিকে, নারী যদি স্বেচ্ছায় নগ্ন হয় তা হলে সে নিন্দিত হয় সমাজের বুকে। অথচ, পুরুষের নগ্নতা প্রশংসার! তাঁর সাফ জবাব, এ ভাবে কোনও দিন নারীর ক্ষমতায়ন সম্ভব নয়।

মিমি চক্রবর্তীর ইনস্টাগ্রাম স্টোরি

রণবীর এক সাক্ষাৎকারে ইতিমধ্যে জানিয়েছেন যে শারীরিকভাবে নগ্ন হওয়া তার কাছে কোনো কঠিন বিষয় নয়। হাজার হাজার মানুষের সামনে নগ্ন হওয়ার ক্ষমতা রাখেন তিনি। কিচ্ছু যায় আসে না তাতে করে। কিন্তু যাদের সামনে হবেন তারা হয়তো অপ্রস্তুত অবস্থায় পড়বে।

 

View this post on Instagram

 

A post shared by Hindirush (@hindirush)

Related Articles