whatsapp channel

Sonam Kapoor: কবে সোনমের কোলে আসবে ফুটফুটে সন্তান

খুব শীঘ্রই মা হতে চলেছেন সোনম কাপুর (Sonam Kapoor)। আট মাসের অন্তঃসত্ত্বা সোনম বর্তমানে প্রায় প্রতিটি দিনকে ইতিবাচক করে তুলতে চান তা তাঁর ফটোশুট দেখেই বোঝা যায়। ফটোশুটের ক্ষেত্রে অধিকাংশ…

Avatar

Advertisements
Advertisements

খুব শীঘ্রই মা হতে চলেছেন সোনম কাপুর (Sonam Kapoor)। আট মাসের অন্তঃসত্ত্বা সোনম বর্তমানে প্রায় প্রতিটি দিনকে ইতিবাচক করে তুলতে চান তা তাঁর ফটোশুট দেখেই বোঝা যায়। ফটোশুটের ক্ষেত্রে অধিকাংশ সময় কালো রঙের পোশাক পরেন সোনম যাতে তাঁকে রোগা দেখায়।

Advertisements

অপরদিকে সোনম ও আনন্দ আহুজা (Anand Ahuja)-র লন্ডনের বাড়িতে অনুষ্ঠিত হয়েছে এক প্রস্থ সাধের অনুষ্ঠান। এছাড়া কাপুর পরিবার থেকে সম্প্রতি মুম্বইয়ের বাড়িতে ঘরোয়া ভাবে সোনমের সাধের আয়োজন করা হয়েছিল। সাধের দিন বিভিন্ন ধরনের খাবার খেলেও সোনম কিন্তু সাধারণ ভাবে ঘরের খাবারের উপর ভরসা রাখেন। গত মাসে নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে দুপুরের খাবারের পাতে ঢ্যাঁড়শের তরকারির ছবি শেয়ার করেছিলেন সোনম।

Advertisements

Advertisements

এদিকে কাপুর পরিবারের সদস্যরা মানসিক ভাবে প্রস্তুত হচ্ছেন তাঁদের পরবর্তী প্রজন্মকে স্বাগত জানাতে। অনিল কাপুর (Anil Kapoor) জানিয়েছেন, তিনি জীবনের এই পর্বকেও সমানভাবে উপভোগ করছেন। তবে সোনমের সন্তান জন্ম নেবে লন্ডনের বুকে। সেখানে সন্তানের জন্ম দেওয়ার পর ভারতে এসে মা-বাবার সাথে কয়েক মাস থাকবেন সোনম। কারণ প্রতিটি মেয়ের মতোই সন্তানের জন্মের পরের গুরুত্বপূর্ণ সময়ে সোনমের প্রয়োজন তাঁর মাকে।

Advertisements

তবে এরপর লন্ডন বা দিল্লির বাড়িতে ফিরে যেতে পারেন সোনম। সন্তান একটু বড় হলে আবারও অভিনয়ে ফিরবেন বলে জানিয়েছেন তিনি।

whatsapp logo
Advertisements