whatsapp channel

Rashmika Mandanna: দক্ষিণী সুন্দরী রশ্মিকা মন্দানার উজ্জ্বল ত্বকের রহস্য জানেন, টিপসগুলি কাজে লাগবে আপনারও

‘পুষ্পা: দ্য রাইজ’-এর দৌলতে বর্তমানে রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) ন্যাশনাল ক্রাশ। যদিও তাঁকে পাল্লা দিচ্ছেন ‘কেজিএফ চ্যাপ্টার টু’-র নায়িকা রশ্মিরেখা (Rashmirekha)। রশ্মিকার পারিশ্রমিক বর্তমানে আকাশছোঁয়া। দক্ষিণী ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেও প্রযোজকদের…

Avatar

Advertisements
Advertisements

‘পুষ্পা: দ্য রাইজ’-এর দৌলতে বর্তমানে রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) ন্যাশনাল ক্রাশ। যদিও তাঁকে পাল্লা দিচ্ছেন ‘কেজিএফ চ্যাপ্টার টু’-র নায়িকা রশ্মিরেখা (Rashmirekha)। রশ্মিকার পারিশ্রমিক বর্তমানে আকাশছোঁয়া। দক্ষিণী ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেও প্রযোজকদের তালিকায় রয়েছেন তিনি। খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন রশ্মিকা। তবে শুধু বলিউড ডেবিউ নয়, বর্তমানে রশ্মিকা ব্যস্ত রয়েছেন ‘পুষ্পা’-র সিকোয়েল নিয়েও যা রিলিজ করবে আগামী বছর।

Advertisements

কিন্তু এত ব্যস্ততার মাঝেও রশ্মিকার ত্বক জৌলুসহীন নয়। বরং মেকআপ ছাড়াও তাঁর ত্বক যথেষ্ট গ্ল‍্যামারাস। একটি সাক্ষাৎকারে রশ্মিকা জানিয়েছেন, ত্বকের যত্ন নিতে সঠিক ডায়েট অনুসরণ করেন তিনি। মশলাদার খাবার, জাঙ্ক ফুড থেকে নিজেকে দূরে রাখতে পছন্দ করেন রশ্মিকা। কারণ এই ধরনের খাবার থেকে ত্বকে দেখা দিতে পারে অ্যাকনের সমস্যা। শুটিং না থাকলে বাড়িতেও সারা বছর সানস্ক্রিন ব্যবহার করেন রশ্মিকা। এছাড়াও ত্বকে ব্যবহার করেন ভিটামিন সি সিরাম। এর ফলে উজ্জ্বল থাকে ত্বক। নিয়ম করে প্রতিদিন শুটিংয়ের পর সঠিকভাবে মেকআপ তুলে ত্বক পরিষ্কার করার পর টোনিং ও ময়শ্চারাইজিং করেন রশ্মিকা।

Advertisements

তবে ওয়ার্কআউট ও যোগার প্রতি ভরসা রয়েছে রশ্মিকার। যোগা তাঁর ত্বককে উজ্জ্বল রাখতে সাহায্য করে। ওয়ার্কআউটের ফলে ঘামের মাধ্যমে ত্বক থেকে বেরিয়ে যায় টক্সিন।

Advertisements

বলিউডে কেরিয়ারের শুরুতেই ‘গুডবাই’ ফিল্মে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সাথে অভিনয় করছেন রশ্মিকা। বরুণ ধাওয়ান (Varun Dhawan)-এর সাথে একটি ফিল্মে অভিনয় করছেন তিনি। ‘মিশন মজনু’ ফিল্মে সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra)-র বিপরীতে দেখা যাবে রশ্মিকাকে। এছাড়াও ‘অ্যানিম্যাল’ ফিল্মে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর বিপরীতে অভিনয় করছেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements