whatsapp channel

শরীর ঢাকা স্বল্প পোশাকে, সৌন্দর্য দিয়ে ঘায়েল করলেন ‘নাগিন‌ ৩’-এর বেলা, মুহূর্তে ভাইরাল ছবি

২০১২ সালে জি টিভির 'কবুল হে' সিরিয়াল দিয়ে সুরভী জ্যোতি টেলিসিরিয়াল দিয়ে বলিউডে পা রাখেন। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি সুরভীকে। কবুল হে-তে জোয়া নামে স্বাধীন মুসলিম মেয়ের চরিত্রে…

Avatar

HoopHaap Digital Media

২০১২ সালে জি টিভির ‘কবুল হে’ সিরিয়াল দিয়ে সুরভী জ্যোতি টেলিসিরিয়াল দিয়ে বলিউডে পা রাখেন। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি সুরভীকে। কবুল হে-তে জোয়া নামে স্বাধীন মুসলিম মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। করণ সিং গ্রোভার এবং সুরভী জ্যোতির কেমিষ্ট্রি দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পেয়েছিল।

এছাড়া নাগিন -৩ ধারাবাহিকে নাগিনের চরিত্রেও ফ্যানেদের বেশ ঘায়েল করেছেন নায়িকা।সুরভী বরাবর খুব স্টাইলিশ এবং স্মার্ট নায়িকাদের মধ্যে ১নম্বর। প্রাণোচ্ছ্বল সুরভী নিজের ফ্যাশন সেন্সের জন্য নিজের ইন্সটাগ্রাম পেজে বেশ জনপ্রিয়। গোলাপী ক্রপ টপ এবং স্কাট আর খোলা চুল আর নিউড মেকাপে ও হাল্কা গোলাপী লিপস্টিকের সাথে পোজ দিয়ে ছবি পোস্ট করলেন নাগিন ৩ এর খ্যাতানামা নায়িকা নিজেই। যার মুহুর্তেই ভাইরাল হয়ে পড়েছে। নিজের রুপের ছটায় ভিউজ ছাড়িয়েছে ১৫ ঘন্টায় প্রায় আড়াই লক্ষের বেশী।

উল্লেখিত, নাগিন ৩-তে, সুরভী নিজের নাগিন চরিত্রের জন্য সাবলীলভাবে অভিনয় করার জন্য কঠোর পরিশ্রম করেছিলেন। আর দর্শকদের থেকে অনেক ভালোবাসাও পেয়েছেন। বর্তমানে নাগিন -৫ এ সুরভী চন্দনা অভিনয় করছেন। তিনিও দক্ষতার সাথে অভিনয় করার জন্য সমানভাবে সাফল্য পেয়েছেন।

সম্প্রতি একটি ইন্টারভিউতে নায়িকাকে প্রশ্ন করা হয়, সুরভী কি আসল জীবনে বিবাহিত? উত্তরে তিনি বললেন,তিনি তাঁর অভিনয়ের কাছে অনুগত এবং নিজের কাজের কাছে আবদ্ধ। নিজের অভিনয়কে তিনি ধ্যান জ্ঞান মনে করেন। তাই বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছেন না।

 

View this post on Instagram

 

🌸🌸

A post shared by Surbhi Jyoti (@surbhijyoti) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media