Srabanti Chatterjee: নুসরত নয়, এবার নিখিলের শাড়িতে সেজে উঠলেন শ্রাবন্তী

নুসরত জাহান (Nusrat Jahan)-এর সাথে ‘অবৈধ’ বিয়ের জেরে হঠাৎই খবরের শিরোনামে চলে এসেছেন নিখিল জৈন (Nikhil Jain)। ‘রঙ্গোলি’ ফ্যাশন হাউসের কর্ণধার নিখিল এর আগে শিল্পমহলে বিখ্যাত হলেও মিডিয়ার নজরে আসেননি।…

নুসরত জাহান (Nusrat Jahan)-এর সাথে ‘অবৈধ’ বিয়ের জেরে হঠাৎই খবরের শিরোনামে চলে এসেছেন নিখিল জৈন (Nikhil Jain)। ‘রঙ্গোলি’ ফ্যাশন হাউসের কর্ণধার নিখিল এর আগে শিল্পমহলে বিখ্যাত হলেও মিডিয়ার নজরে আসেননি। বর্তমানে তাঁর ফ্যাশন হাউসের জন্য মডেলিং করছেন টলিউডের তাবড় নায়িকারা। ঊষসী রায় (Ushasie Ray)-কে নিয়ে ছড়িয়েছে নিখিলের সম্পর্কের গুঞ্জন। তবে শুধুমাত্র ‘রঙ্গোলি’-র মডেল ছাড়া আর কিছুই নন ঊষসী। এবার নিখিলের ডিজাইন করা শাড়িতে সেজে উঠলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।

বর্তমানে টলিউডে পরিবর্তিত বন্ধুত্বের রসায়নে জুড়েছে নুসরত ও শ্রাবন্তীর নাম। নুসরতের প্রিয় বন্ধু মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) নন। তাঁর স্থান গ্রহণ করেছেন শ্রাবন্তী। নুসরতের বেবি শাওয়ারেও দেখা গেছে তাঁকে। কিন্তু এবার নুসরতের প্রাক্তনের সংস্থার শাড়িতেই সাজলেন শ্রাবন্তী। আসন্ন পুজোর মরসুম উপলক্ষ্যে ‘রঙ্গোলি’-র তৈরি শাড়ি ও শরারায় ফটোশুট করলেন শ্রাবন্তী। শ্রাবন্তীর ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। কয়েকটি ছবিতে শ্রাবন্তীর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের বেনারসী শাড়ি। বেনারসী হলেও শাড়িটি গর্জাস নয়। শাড়ির পাড়ে রয়েছে হালকা সোনালি সনাতন কারুকার্য। গায়ে রয়েছে সোনালি সুতো দিয়ে তৈরি ফ্লোরাল এমব্রয়ডারি। এই শাড়ির সাথে ফুশিয়া পিঙ্ক রঙের স্লিভলেস ব্লাউজ পরেছেন শ্রাবন্তী। গলায় পরেছেন সোনালি চোকার। তাতে রয়েছে মুক্তোর ঝুল্লি। কানে অনুরূপ ইয়ারিং। দুই হাতে রয়েছে সোনালি রঙের কারুকার্যখচিত বালা। আঙুলে রয়েছে স্টোন স্টাডেড আংটি।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

এই শাড়ির সাথে হালকা মেকআপ করেছেন শ্রাবন্তী। তবে ঠোঁটে রয়েছে ডিপ গোলাপি লিপস্টিক। কপালে ছোট টিপ ও খোঁপায় জুঁই ফুলের মালা। শ্রাবন্তীর এই ছবিগুলিতে এণা সাহা দিয়েছেন অনেকগুলি লাল রঙের হার্ট ইমোজি। এছাড়াও হালকা পিচ রঙের শরারায় নজর কেড়েছেন শ্রাবন্তী। স্লিভলেস শরারায় রয়েছে চুমকির কারুকার্য। ওড়নায় রয়েছে সবুজের শেড। এই পোশাকের সাথে কানে সোনালি ঝুমকো পরেছেন শ্রাবন্তী। আঙুলে রয়েছে মিরর ওয়ার্ক আংটি। কপালে ছোট্ট টিপ ও ঠোঁটে লিপস্টিক তাঁর সাজ সম্পূর্ণ করেছে। এই পোশাকের সাথে চুল ওয়েভি সেট করে খোলা রেখেছেন শ্রাবন্তী।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রাবন্তী লিখেছেন, পারফেকশন না থাকাই প্রকৃত সৌন্দর্য। শ্রাবন্তীর ছবিগুলির প্রশংসা করে অঙ্কুশ দুটি আগুনের ইমোজি পোস্ট করেছেন। প্রসঙ্গত, খুব শীঘ্রই অঙ্কুশের বিপরীতে বড় পর্দায় দেখা যাবে শ্রাবন্তীকে।