Bengali SerialHoop Plus

বাড়িতে বৌ থাকতে আবার ছাদনাতলায় বিয়ের পিঁড়িতে সপ্তর্ষি, দৃশ্য দেখে হতবাক নেটিজেনরা

সাতবছরের সুখের সংসারে কি তৃতীয় মানুষের প্রবেশ। তাহলে কি সপ্তর্ষী আর সোহিনীর বিয়েটে ফাটল? সোশ্যাল মিডিয়ার নানা পোস্ট ঘিরে চলছে ঘোড় জল্পনা। এক বউ থাকতেই আবার বিয়ে! রীতিমতো ঢাকঢোল পিটিয়ে সপ্তর্ষির গায়ে হলুদের ছবি। সেখানেও চওড়া হাসছেন। বিয়ের পিঁড়িতে গাটছড়া বেঁধে দেওয়া হচ্ছে। অন্যদিকে স্ত্রী সোহিনী ও চুপ। ডিভোর্স না করেই একেবারে ছাদনাতলায়। কি হচ্ছে কেউই বুঝতে পারছেন না?

আসল ব্যপারটা খোলসা করেই বলা যাক। বিয়েটা সপ্তর্ষী করছেননা। করছে শ্রীময়ী ধারাবাহিকে শ্রীময়ীর প্রিয় ছোট ছেলে ডিঙ্কা। নিষ্ঠাভরে মানছেন যাবতীয় নিয়ম-আচার। চিত্রনাট্য অনুযায়ী দর্শকের মন রাখতে মাথায় ধুতি পাঞ্জাবি টোপর পড়ে বিয়ে করতে চললেন ডিঙ্কা। ধারাবাহিকে এখন দেখানো হয়েছে যে ডিঙ্কা প্রাক্তন অর্ণাকে ভুলে এখন বর্তমান কিয়াকে নিয়ে বেশ সুখী।

রিল থেকে বেরিয়ে এবার রিয়েলে আসা যাক! বরের এই নতুন বিয়ের সাজ দেখে স্ত্রী সোহিনীর কি রিয়্যাকশান। তিনি জানালেন আসল জীবনে যখন বিয়ে করেছিলেন তখন কোনো সামাজিক নিয়ম রীতি মেনে হয়নি। সাত বছর আগে রেজিস্ট্রি আর সিঁদুরদান করেই বিয়ে সেরেছিলেন। এখন সিরিয়ালের চিত্রনাট্য অনুযায়ী বরের এই সাজ দেখে বেশ ভালোই লাগছে। তিনি এই ব্যপারটি বেশ ভালোই এনজয় করছেন।

সম্প্রতি চলতি বছরে করোনা মরশুমে দু’দিন ধরে সপ্তম বিবাহবার্ষিকী পালন করেছেন এই যুগল। ১ অগস্ট বন্ধুরা বাড়িতে এসে কেক কেটে এবং বিয়ের আসল দিন অর্থাৎ ২ অগস্ট জুটিতে একান্তে সময়ও কাটিয়েছিলেন। সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে নিজেরাই পোস্ট করেন।

 

View this post on Instagram

 

A post shared by Saptarshi Maulik (@saptarshimaulik) on

Related Articles