whatsapp channel
Bengali SerialHoop Plus

Adrit-Soumitrisha: মিঠাই-সিডের জীবনে কি আসতে চলেছে নতুন অতিথি?

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এ এই মুহূর্তে চলছে টানটান মোড়। কখনও ‘মনোহরা’ হাতিয়ে নেওয়ার চেষ্টা করছে আদিত্য আগরওয়াল ও প্রমীলা লাহা, কখনও মিষ্টির ব্যবসার লোকসান কমাতে এক হওয়ার কথা ভাবছে মোদক পরিবার। কিন্তু এত কিছুর পরেও ‘মিঠাই’-এর টিআরপি ক্রমশ নিম্নগামী। দর্শকদের পছন্দ হচ্ছে না বারবার মিঠাই-এর বিপদে পড়া। কখনও শোনা যাচ্ছে শেষ হয়ে যাবে ‘মিঠাই’, কখনও বা সেই গুঞ্জনের আগুনে জল ঢেলে দিচ্ছেন কূশীলবরা। তবে এবার অনেকে মনে করেছেন সিদ্ধার্থ ও মিঠাই-এর জীবনে আসতে চলেছে খুদে সদস্য। কারণ ‘মিঠাই’-এর সেট থেকে ভাইরাল হয়েছে বেশ কয়েকটি ছবি।

ছবিগুলিতে দেখা যাচ্ছে, একটি ছোট্ট শিশু ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও ‘সিদ্ধার্থ’ আদৃত রায় (Adrit Ray)-এর কোলে ঘুরছে। এই ছবিগুলি ভাইরাল হওয়ার পর থেকেই দর্শকদের একাংশ ভাবতে শুরু করেছেন, এবার বোধহয় মিঠাই ও সিডের সংসারে আগমন হবে তাদের উত্তরসূরীর। কিন্তু এখনও অবধি চিত্রনাট্যে আসেনি এই মোড়। কারণ এই খুদে শুধুমাত্র দেখা করতে এসেছিল মিঠাই ও সিডের সাথে।

প্রকৃতপক্ষে, শিশুটির মা সিড ওরফে আদৃতের অত্যন্ত ভক্ত। তাঁর পুত্রসন্তানের নামও আদৃত। মহিলা তাঁর সন্তানের জন্মের আগেই ঠিক করে নিয়েছিলেন ছেলে হলে তার নাম রাখবেন আদৃত। এই কারণে পুত্রসন্তান আদৃতকে নিয়ে তিনি দেখা করতে এসেছিলেন অভিনেতা আদৃতের সাথে। ছিল মহিলার মেয়ে অর্থাৎ খুদে আদৃতের দিদি।

আদৃতের দিদি অবশ্য মিঠাই ও সিডের জন্য নিয়ে এসেছিল তার হাতে তৈরি উপহার। ছবিগুলি ভাইরাল হলেও সৌমিতৃষার সাথে আদৃতের সম্পর্কের শীতলতা ধরা পড়েছে তাতে।

whatsapp logo