whatsapp channel

Urfi Javed: শয্যাদৃশ্যে অভিনয় করতেই হবে, বাড়িতে গুন্ডা পাঠিয়েছিলেন প্রযোজক: উর্ফি জাভেদ

বর্তমানে উর্ফি জাভেদ (Urfi Javed) মানেই অদ্ভুতদর্শন ফ্যাশন। কখনও দড়ি দিয়ে, কখনও পাথর দিয়ে পোশাক তৈরি করে পরেন উর্ফি। তাঁর পোশাক দেখে একাধিক নেটিজেন জানতে চেয়েছেন তাঁর ফ্যাশন ডিজাইনারের নাম।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে উর্ফি জাভেদ (Urfi Javed) মানেই অদ্ভুতদর্শন ফ্যাশন। কখনও দড়ি দিয়ে, কখনও পাথর দিয়ে পোশাক তৈরি করে পরেন উর্ফি। তাঁর পোশাক দেখে একাধিক নেটিজেন জানতে চেয়েছেন তাঁর ফ্যাশন ডিজাইনারের নাম। কিন্তু উর্ফির পোশাকে নতুনত্ব খুঁজে পেয়েছেন করণ জোহর (Karan Johar)। রণবীর সিং (Ranveer Singh) উর্ফিকে ‘ফ্যাশন কুইন’-এর তকমা দিয়েছেন। এমনকি এই ফ্যাশনের জেরেই উর্ফি চলতি বছর গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যান-এর তালিকায় শীর্ষে রয়েছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Advertisements

‘বিগ বস ওটিটি’ থেকে পরিচিতি লাভ করলেও উর্ফি কিন্তু বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করেছেন। ইদানিং প্রায়ই তাঁকে পাপারাৎজিদের একাংশ জিজ্ঞাসা করেন, তিনি কি ধরনের কাজ করতে আগ্রহী! উর্ফি জানিয়েছেন, তিনি ফিল্ম, ওয়েব সিরিজ, সিরিয়াল সব মাধ্যমেই কাজ করতে চান তবে সেগুলির কাহিনী যেন নারীকেন্দ্রিক হয়। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে উর্ফি জানিয়েছেন, একবার একটি ওয়েব সিরিজে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন তিনি।

Advertisements

কিন্তু ওই ওয়েব সিরিজের সেটে গিয়ে উর্ফি জানতে পারেন, তাঁকে শয্যাদৃশ‍্যে অভিনয় করতে হবে। এই ধরনের দৃশ্যে অভিনয়ের কথা তাঁকে আগে জানানো হয়নি। ফলে উর্ফি ওই ওয়েব সিরিজে কাজ করতে রাজি হননি। এরপর বহু অনুরোধে উর্ফি ওয়েব সিরিজে কাজ করতে রাজি হলেও ওই দৃশ্যে অভিনয় করতে চাননি। ফলে নির্মাতাদের তরফে তাঁকে যথেষ্ট অপমান করা হয়েছিল। এমনকি বলা হয়, যেহেতু তিনি চুক্তিপত্রে স্বাক্ষর করেছেন, সেহেতু তাঁকে ওই দৃশ্যে অভিনয় করতেই হবে। কিন্তু উর্ফি মাথা নত করেননি। তিনি অপমানিত হওয়ার পরেও শুটিং চালিয়ে গিয়েছিলেন। কিন্তু দিনের পর দিন অপমান সহ্য করতে না পেরে চতুর্থ দিন শুটিংয়ে যাননি উর্ফি। এর ফলে ওই প্রযোজনা সংস্থা তাঁর বাড়িতে গুন্ডা পাঠিয়েছিল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

তাঁরা উর্ফিকে জোর করে সেটে নিয়ে যেতে চেয়েছিলেন। উর্ফির রুমমেট তাঁকে আগেই সতর্ক করে দেওয়ার ফলে তিনি ভয় পেলেও লুকিয়ে থাকেননি। এমনকি একবার একটি পৌরাণিক সিরিয়ালে অভিনয় চলাকালীন বাদ দিয়ে দেওয়া হয়েছিল উর্ফিকে। ভোর পাঁচটা নাগাদ ওই সিরিয়ালের সেটে পৌঁছানোর পর তাঁকে না ডাকায় সন্দেহ হয় উর্ফির। তিনি জিজ্ঞাসা করে জানতে পারেন, তাঁর পরিবর্তে অন্য এক অভিনেত্রীকে নিয়ে নেওয়া হয়েছে। উর্ফি জানিয়েছেন, তাঁর সাথে একাধিক বার এই ঘটনা ঘটেছে।

whatsapp logo
Advertisements