whatsapp channel
BollywoodHoop Plus

Urfi Javed: সামনে ঢাকা পিছনে ফাঁকা! উরফির নয়া পোশাক দেখে মন্তব্য নেটজনতার

ফ্যাশন ও নোংরামির মধ্যে একটা সূক্ষ ফাটল রয়েছে, উরফি যেটা দিনের পর দিন করছেন সেটা এক প্রকারের অশ্লীলতা, এবং তাকে কিছু ফটোগ্রাফার দিনের পর দিন প্রশ্রয় দিচ্ছে ও নেট মাধ্যমে রানী করে রেখেছে – এমন মন্তব্য হয়ে উঠেছে উরফি জাভেদের (Urfi Javed/ Uorfi Javed) পোস্ট করা ভিডিওর মুখ্য বিষয়। এরপরেও, সোশ্যাল মিডিয়ায় রীতিমত রাজ করছেন তিনি। তাকে কেউ বাঁধা দেওয়ার নেই, এমনকি তার কোনো প্রডিউসার বা পরিচালক নেই। তাই নিজেই নিজেকে নিজের মতো করে সাজিয়ে নিজেকে পরিবেশন করেন।

বিগ বস ওটিটি (Bigg Boss OTT) থেকে বেরোনোর পর উরফি নিজেকে যেভাবে মেলে ধরেছেন তাতে করে, অনেকেই তার উপর বীতশ্রদ্ধ। বেশিরভাগ সময় অর্ধ নগ্ন হয়ে ক্যামেরার সামনে চলে আসেন, আর সেই ছবি ভাইরালও হয় মুহূর্তে।

মুম্বাইয়ের বেশ কিছু পাপারাৎজি আছে যারা প্রতিনিয়ত উরফি জাভেদকে বিশেষ নজর দিয়ে রেখেছেন, আর ওদের ওপর ভর করেই একেক সময় একেক রকম স্টাইল করে চলে আসেন তিনি ক্যামেরার সামনে। কখনো সিম কার্ড, কখনো বস্তা, কাঁচ, পাথর, শঙ্খ দিয়ে নিজেকে গুছিয়ে নেন। এতে করে বহুবার নিন্দিত হয়েছেন। তার স্টাইল নিয়ে বেশিরভাগ মানুষের একটাই মন্তব্য – এই মেয়েটা পাগল ও অসভ্য।

সম্প্রতি, উরফি একটি শার্টের অর্ধেক অংশ দিয়ে ফ্যাশন করেন। উরফির পিছনের দিক পুরোটাই উন্মুক্ত, হাতের দুই দিক থেকে স্তনের অর্ধেক অংশ উঁকি দিচ্ছে।যেই না সামনে ঘুরেছেন দেখা যাচ্ছে সামনে তার গায়ে লাগানো একটি ফুল স্লিভ শার্ট। যদিও এমন ফ্যাশনের মাথা মুন্ডু অনেকেই বুঝতে পারেননি, তাই কেউ কেউ তাকে পাগল বলে আখ্যা দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo