whatsapp channel

Yash-Ditipriya: নুসরত নয়, এবার দিতিপ্রিয়ার সঙ্গে রোম্যান্সে মাতবেন যশ!

এবারে হাঁটুর বয়সী নায়িকার সঙ্গে জুটি বাঁধলেন নুসরতের যশ। দুজনের বয়সের ফারাক ১৭ বছর! কিন্তু, এসব কোনো ব্যাপার নয় সিনে ইন্ডাস্ট্রিতে। বলিউডে হামেশাই এরকম ঘটনা ঘটে। সালমান হোক বা শাহরুখ…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

এবারে হাঁটুর বয়সী নায়িকার সঙ্গে জুটি বাঁধলেন নুসরতের যশ। দুজনের বয়সের ফারাক ১৭ বছর! কিন্তু, এসব কোনো ব্যাপার নয় সিনে ইন্ডাস্ট্রিতে। বলিউডে হামেশাই এরকম ঘটনা ঘটে। সালমান হোক বা শাহরুখ বা অক্ষয় কুমার তাদের সঙ্গে বেশিরভাগ নায়িকারা কাজ করেন যাদের বয়স তাদের থেকে অনেক কম। সেরকমই, টলিউডেও অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) নায়িকা হতে চলেছেন, করুণাময়ী রানী রাসমণি খ্যাত দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)।

Advertisements

একেবারে, এসকে মুভিজ এর হাত ধরেই যশ ও দিতিপ্রিয়া জুটি বাঁধতে চলেছেন আগামী নতুন ছবিতে। জানা যায়, এদের নতুন ছবিটি পরিচালনা করবেন রবীন নাম্বিয়ার। এদিকে, বলিউডের অন্যতম বড় প্রযোজনা সংস্থা টি-সিরিজের ব্যানারে লিড রোলে অভিনয় করেছেন যশ, এবং তার বিপরীতে অভিনয় করছেন দিব্যা। এর আগেও অবশ্য মুম্বইতে কাজ করেছেন যশ। ‘না আনা ইস দেশ লাডো’র মতো জনপ্রিয় সিরিয়ালে কাজ করেছিলেন, এরপর, বাংলায় ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে অভিনয়, অরণ্য সিং রায় হিসাবে জনপ্রিয় হয়ে ওঠেন।

Advertisements

আবারও যশ পাড়ি দিয়েছেন মুম্বাইতে। আরব সাগরের তীরে কাজ করছেন চুটিয়ে, তাই টলিউডে সময় নিয়ে কাজ করতে গিয়ে খানিক বিরম্বনায় পড়েছেন তিনি, কিন্তু, শেষপর্যন্ত এসকে মুভিজ এর নিবেদনে দিতিপ্রিয়া’র সঙ্গে জুটি বাঁধতে চলেছেন যশ, যেখানে বাস্তবে দিতিপ্রিয়া’র থেকে যশ প্রায় ১৭ বছরের বড়!

Advertisements

সূত্রের খবর অনুযায়ী, যশ অভিনয় করবেন লন্ডননিবাসী এক প্রভাবশালী’র চরিত্রে, গল্পের মধ্যেই দেখা হবে দিতিপ্রিয়া’র সঙ্গে। এই গল্পে অবশ্য, থাকছেন ক্রুশল আহুজা ও শ্রাবন্তী দুজনেই। মূলত, অসমবয়সী প্রেম নিয়েই গল্পের ভিত, তবে বাকি গল্প জানার জন্য আরো কিছুদিন অপেক্ষা করতে হবে।

Advertisements
whatsapp logo
Advertisements