whatsapp channel

অ্যাভেঞ্জার্স কেও পিছনে ফেলল সুশান্তের ‘দিল বেচারা’, ভক্তদের উত্তেজনা তুঙ্গে

মুক্তির পরই একের পর এক রেকর্ড সৃষ্টি করছে সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ সিনেমা ‘দিল বেচারা ট্রেলার’। এই সিনেমা বর্তমানে সাধারণ মানুষের আবেগে পরিণত হয়েছে। প্রিয় অভিনেতাকে হারিয়ে তার অনুরাগীরা…

Avatar

HoopHaap Digital Media

মুক্তির পরই একের পর এক রেকর্ড সৃষ্টি করছে সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ সিনেমা ‘দিল বেচারা ট্রেলার’। এই সিনেমা বর্তমানে সাধারণ মানুষের আবেগে পরিণত হয়েছে। প্রিয় অভিনেতাকে হারিয়ে তার অনুরাগীরা সেলুলয়েডের শিল্পকলার মাধ্যমেই তার কাজকে সম্মান জানাতে চাইছেন। যদিও ছবির মুক্তি বড়পর্দায় করার আর্জি জানিয়ে ছিলেন লক্ষাধিক ভক্ত কিন্তু লকডাউনের আবহে তা সম্ভবপর না হওয়ায় বাধ্য হয়ে নির্মাতারা ওটিটি প্লাটফর্মে মুক্তির পথে হাঁটলেন। ডিজনি প্লাস হটস্টার সংস্থার সঙ্গে এই মর্মে চুক্তি হওয়ার পর ছবির মুক্তির দিন জানিয়ে দেওয়া হয়।

সাবস্ক্রাইবার সহ নন সাবস্ক্রাইবরাও বিনামূল্যে উপভোগ করতে পারবেন এই ছবি। গত পরশু ‘দিল বেচারা’র ট্রেলারটি ইউটিউব প্লাটফর্মে বিকেল চারটেয় মুক্তি পায়। মুক্তির পরপরই ভক্তদের উচ্ছ্বাসে একের পর এক রেকর্ড ভাঙতে শুরু করে এই স্বল্প দৈর্ঘ্যের ট্রেলার। কিছুক্ষণের মধ্যেই প্রভাস, আমির খান ও শাহরুখ খানের বিভিন্ন রেকর্ড ভেঙে ইউটিউব ট্রেন্ডিং এ প্রথম স্থানে জায়গা করে নেয় এই ভিডিও।

নতুন নতুন রেকর্ড সৃষ্টির তালিকায় যুক্ত হল একটি স্বর্ণ পালক। বর্তমানে মার্বেলের অ্যাভেঞ্জার্স কেও লাইকের নিরিখে টপকে দিল সুশান্তের শেষ ছবির ট্রেলার। যেখানে অ্যাভেঞ্জার্সের সর্বোচ্চ লাইক ছিল ৩.৬ মিলিয়ন সেই জায়গায় এই ট্রেলারের লাইক প্রায় ৭ মিলিয়ন এর কাছাকাছি যাক অবিশ্বাস্য রেকর্ড। একটি অন্তহীন প্রেমের কাহিনী পর্দায় তুলে ধরেছেন সুশান্ত সিং রাজপুত ও সঞ্জনা সাঙ্ঘী। মিষ্টি প্রেমের ছন্দময় ট্রেলারটি আরও একবার রইল শুধুমাত্র আপনার জন্য।

Avatar