Hoop Plus

কাজ পেতে হলে রাতে বাড়িতে এসো: বলিউডে নোংরা অভিজ্ঞতার শিকার শার্লিন চোপড়া

শার্লিন চোপড়া এবার পরিচালক প্রযোজকদের ব্যাপারে মুখ খুললেন

বলিউডের অভিনেত্রী এবং মডেল শার্লিন চোপড়া সোশ্যাল মিডিয়ায় কিছু মন্তব্য করেন মাঝেমাঝেই বিতর্কের মুখে পড়েন। কিন্তু সেইসব তোয়াক্কা না করে তিনি তার নিজের মতোই থাকেন। এছাড়া তার ইনস্টাগ্রামের পোস্ট করার ছবি নেটিজেনদের নজর কাড়ে। তাকে মাঝে মাঝে বিভিন্ন ম্যাগাজিনের ফটোশুটে দেখা যায়। তিনি বিখ্যাত ম্যাগাজিন ‘প্লেবয়’ এর ফটোশুট করেছেন যা অভিনেত্রী দের কাছে প্রায় স্বপ্নের মত। এই কারণে তিনি আরো বেশি জনপ্রিয়তা পেয়েছেন।

সম্প্রতি তিনি একটি সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেছেন যা নিয়ে বেশ চর্চায় আছে নেট দুনিয়া। তিনি মন্তব্য করেছেন যে, তাকে প্রযোজক এবং পরিচালকরা সব সময় মধ্য রাত্রে বেলায় দেখা করতে বলতেন। তাকে কেউ কাজ দিতে চাননি। তাই তিনি নিজের ওটিটি প্ল্যাটফর্ম তৈরি করেছেন যার নাম রেডশের।

তিনি ওটিটি প্লাটফর্মের কথা বলতে গিয়ে এমন মন্তব্য করেছেন। এছাড়া তিনি বলেছেন, “যখন নিজেই নিজের কাজ মানুষের কাছে পৌঁছে দিতে পারি, তখন অন্যের কাছে কাজ ভিক্ষে করবো কেন?” তিনি আগে কনটেন্ট লিখতেন। তারপর তিনি নিজেই সিদ্ধান্ত নেন তিনি প্রযোজক এবং লেখিকা হবেন নিজের ওটিটিতে।

তার বরাবরই বলিউড-টলিউড (সাউথ) এ কাজ করার ইচ্ছে ছিল। ইতি না হওয়ার কারণে তিনি নিজেই সিদ্ধান্ত নিয়েছেন তার ওটিটিতে কিছু শর্ট ফিল্ম প্রডিউস করবেন। এছাড়াও তার সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সংখ্যা দুই লাখেরও বেশি। এছাড়া তার ভিডিও এবং ছবি নেটিজেনদের কাছে মাঝে মাঝে প্রশংসিত হয়।

Related Articles