Hoop Plus

নেপোটিজম নিয়ে সরব কঙ্গনাকে ধুয়ে দিলেন অনুষ্কা শর্মা, রইল ভিডিও

বলিউডের নেপোটিজম নতুন কিছু নয় কিন্তু এই নিয়ে চর্চা সেভাবেই কোনদিনই হয়নি। সম্প্রতি সোশ্যাল মিডিয়া ছাড়াও বহু মানুষ প্রতিবাদ জানাচ্ছে বলিউডের নেপোটিজম নিয়ে। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তার মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে বলিউডের নেপোটিজমের সঙ্গে যুক্ত পরিচালক প্রযোজকদের। অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত সবার প্রথমে নেপোটিজম নিয়ে বলেন তারপর থেকেই তার সমর্থনে বহু মানুষ সেই সুরে প্রতিবাদ করতে শুরু করে। এবার এই বিষয় নিয়ে মন্তব্য করলেন অনুষ্কা শর্মা।

একটি সাক্ষাৎকারে একজন সাংবাদিক তাকে নেপোটিজম নিয়ে প্রশ্ন তোলেন। সাংবাদিকের প্রশ্ন ছিল তার এই অভিনয়ের জীবনে নিজের বলের ধারায় তিনি সবকিছু করেছেন। ‘এনএইচ 10’ সিনেমা প্রযোজক থেকে শুরু করে ‘রাব নে বানা দি জোড়ি’ সিনেমাতে অভিনয় করা এমন ভাবেই এগিয়ে যাওয়া নিজের কেরিয়ারে। বলিউডের সাথে আগে কোনো সম্পর্ক না থাকা সত্বেও এত কিছু করেছেন। এই ক্যারিয়ারের এমন কাজের জন্য কখনো নেপোটিজমের সামনে পড়তে হয়েছে আপনাকে?

এই প্রশ্ন শুনে অনুষ্কা বললেন, তাকে যে এমন প্রশ্ন করা হবে সেটা তিনি আশাও করতে পারেনি। তিনি এই প্রশ্নের উত্তরে বলেছেন, ” বলিউডের প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীর নিজস্ব কোনো জার্নি ও অভিজ্ঞতা থাকে। আমাকে বলিউডে লঞ্চ করেছেন ‘ইয়াশ রাজ ফিল্মস’ পরিচালক আদিত্য চোপড়া। আমি আউটসাইডার হওয়া সত্বেও উনি আমাকে লাঞ্চ করেছেন একটি বড় সিনেমাতে। আমার মতই তিনি বলিউডে লাঞ্চ করেছেন পরিনীতি চোপড়া এবং রণবীর সিংকে। আমরা তিনজনেই আউটসাইডার”।

এছাড়া বলেন, “আমার তরফ থেকে আদিত্য চোপড়াকে আমি অনেক সম্মান করি কারণ তিনি অভিনেত্রীদের লঞ্চ করেছেন বলিউডে। আমার অভিজ্ঞতা হয়ে গেছিল ‘ব্যান্ড বাজা বারাত’ সিনেমায় অভিনয় করার পর যখন আমার জীবনে পরিবর্তন এসেছিল অর্থাৎ তারপর থেকেই আমাকে সবার চোখে পড়ে। তখন আমি বুঝে গিয়েছিলাম যে যদি আমি ভালো কাজ করি তাহলে আমার সাথে কাজ করতে চাইবে কিন্তু যদি তুমি ভালো না কাজ করো তাহলে তোমার সাথে কেউ কাজ করতে চাইবে না। এটা একটি ব্যবসা যেমন শাহরুখ খান আউট সাইড আর হয়ে এত বড় অভিনেতা তার সাথে কে কাজ করতে চাইবে না? আমি আমার অভিজ্ঞতা থেকে বললাম সবার অভিজ্ঞতা বিভিন্ন রকম হয় তাই আমি অন্য কারো অভিজ্ঞতা নিয়ে কোন কথা বলতে চাই না। প্রযোজক আদিত্য চোপড়াকে আমি শ্রদ্ধা করি এখনো এবং তিনি আমার সঙ্গে কোন ভেদাভেদ করেননি”।

Related Articles