পাকিস্তানি গোয়েন্দাদের সঙ্গে যুক্ত শাহরুখ-গৌরী, বিস্ফোরক অভিযোগ বিজেপি নেতার

বলিউড তারকা শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন বিজেপির সর্বভারতীয় নেতা বৈজয়ন্ত জয় পাণ্ডা। পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই-এর সঙ্গে যোগ রয়েছে শাহরুখ ও গৌরীর এমনই অভিযোগ তাঁর। এখানেই থেমে থাকেননি এই বিজেপি নেতা, তাঁর আরও অভিযোগ, পাকিস্তানের নাগরিকত্ব পাওয়া ব্যবসায়ীদের সঙ্গে শাহরুখ ও গৌরীর ব্যবসায়িক সম্পর্কও রয়েছে। বিজেপির সহ সভাপতি বৈজয়ন্ত জয় পাণ্ডা ট্যুইট করে অভিযোগ তোলেন যে, ‘জম্মু ও কাশ্মীরে সন্ত্রাস সৃষ্টিকারী বেশ কিছু পাকিস্তানি সহ সে দেশের গোয়েন্দা সংস্থা আইএসআই ও পাক সেনাবাহিনীর সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে কয়েকজন বলিউড তারকার।

তাই দেশপ্রমিক বলিউড তারকাদের কাছে আমার অনুরোধ, এদের বয়কট করুন।’ বিজেপি নেতা এই অভিযোগ তোলার ২৪ ঘণ্টার মধ্যেই রেহান সিদ্দিকি এবং টনি আশাই নামের দু’জন ব্যবসায়ীর সঙ্গে শাহরুখ ও গৌরীর ব্যবসায়িক সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে এসেছে। জানা গেছে, জম্মু ও কাশ্মীরে বিভিন্ন নাশকতামূলক কাজে জড়িত থাকার অভিযোগ রয়েছে রেহান ও টনির বিরুদ্ধে। এদের বিরুদ্ধে সরাসরি জঙ্গিদের অর্থ সাহায্য করে মদত দেওয়ার অভিযোগ রয়েছে। বর্তমানে আমেরিকায় থাকেন আর্কিটেক্ট টনি আশাই।

অতীতে কাশ্মীর নিয়ে উত্তেজক ও ভারত বিদ্বেষী মন্তব্য করে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন তিনি। অন্যদিকে পাকিস্তানি রেহান সিদ্দিকি হিউস্টনে বসে নিজস্ব রেডিও চ্যানেলের মাধ্যমে ভারতে সন্ত্রাসমূলক কার্যকলাপ ও কাশ্মীর ইস্যুতে হিংসাকে মদত দিয়ে নিয়মিত বিভেদকামী বার্তা দিয়ে চলেছেন।

Leave a Comment