whatsapp channel

মৃত্যুর পর সুশান্তের স্মৃতিতে প্রথম পোস্ট অঙ্কিতার, আবেগঘন সোশ্যাল মিডিয়া, রইল ছবি

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গিয়েছে এক মাস, তবুও তার স্মৃতি যেন ক্রমাগত স্পষ্ট হয়ে উঠছে। মৃত্যুর একমাস পর এবার, তার উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট করলেন দীর্ঘ…

Avatar

HoopHaap Digital Media

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গিয়েছে এক মাস, তবুও তার স্মৃতি যেন ক্রমাগত স্পষ্ট হয়ে উঠছে। মৃত্যুর একমাস পর এবার, তার উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট করলেন দীর্ঘ সাড়ে ছয় বছরের প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল অঙ্কিতা ঈশ্বরের সামনে প্রদীপ জ্বালিয়ে ‘চাইল্ড অফ গড’ লিখে স্ট্যাটাস দেন। পোস্টটি দেখার পরেই আবেগপ্রবণ হয়ে পড়েন সুশান্ত অনুগামীরা। এমনকি অঙ্কিতাকে পরামর্শ দেন এই কঠিন সময়ে না ভেঙে পড়ার জন্য।

উল্লেখযোগ্য, গত ১৪ই জুন বান্দ্রায় নিজের বাড়িতে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুর পেছনে কি রহস্য রয়েছে তার তদন্ত শুরু করেছেন মুম্বাই পুলিশ। তবে তার অনুগামীদের ধারণা তিনি আত্মহত্যা করেন নি তার এই অকালমৃত্যু একটি পরিকল্পিত খুন। তাই তার মৃত্যু রহস্য উদঘাটনের জন্য সিবিআই তদন্তের দাবি করেছেন তার অনুগামী থেকে শুরু করে রূপা গঙ্গোপাধ্যায়, শেখর সুমন ও পায়েল রোহতগিরা।

অন্যদিকে তার মৃত্যুর পর বয়ান রেকর্ড করা হয়েছে তার সাম্প্রতিক প্রেমিকা রিয়া চক্রবর্তী, পরিচালক সঞ্জয় লীলা বনশালি, যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানো শর্মা, বন্ধু সন্দীপ সিংহ এছাড়া তার অভিনীত শেষ সিনেমার পরিচালক মহেশ ছাবড়ার। জানা গিয়েছে, তার ঘরে যেসব জিনিসপত্র পাওয়া গিয়েছে সেগুলি ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তবে তার মৃত্যু তদন্ত কোন পর্যায়ে রয়েছে সেই বিষয়ে কোনো মন্তব্য করেননি তার পরিবারের সদস্যেরা। দেখুন অঙ্কিতার করা পোস্টটি।

 

View this post on Instagram

 

CHILD Of GOD 😇

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

Avatar