whatsapp channel

রিয়াকে মিথ্যেবাদী বলায় বেজায় চটেছেন অভিনেত্রী, পুলিশের কাছে চাইলেন সাহায্য

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক মাস পর তার প্রেমিকা রিয়া চক্রবর্তী তার বিরুদ্ধে হওয়া সমস্ত সমালোচনার মুখ খুললেন। সোশ্যাল মিডিয়ায় অনেকে তাকে 'স্বর্ণ সন্ধানী' এবং 'খুনী' বলে সম্মোধন করেছেন। শুধু…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক মাস পর তার প্রেমিকা রিয়া চক্রবর্তী তার বিরুদ্ধে হওয়া সমস্ত সমালোচনার মুখ খুললেন। সোশ্যাল মিডিয়ায় অনেকে তাকে ‘স্বর্ণ সন্ধানী’ এবং ‘খুনী’ বলে সম্মোধন করেছেন। শুধু তাই নয়, ইনস্টাগ্রামে পাওয়া একটি স্ক্রিনশট শেয়ার করে তিনি জানিয়েছেন তাকে খুন এবং ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে।

তার পোস্টে লিখেছেন, “আমাকে স্বর্ণসন্ধানী বলা হয়েছে, আমি চুপ করে ছিলাম; আমাকে খুনী বলা হয়েছে তাও আমি চুপ করে ছিলাম। কিন্তু আমার নীরবতা কাউকে কিভাবে আমাকে খুন এবং ধর্ষণ করার অনুমতি দেয়? অনেক হয়েছে, আর না।”

এছাড়া যে তাকে এই কথা লিখেছে, তাকে উল্লেখ করে তিনি বলেন, “তুমি যেটা বলেছো সেটা সম্পর্কে কোনো ধারণা আছে? এগুলি ভয়ংকর অপরাধ এবং আইন অনুযায়ী কারোরই এই ধরনের অপরাধ করা ঠিক নয়।”এরপর তিনি সাইবার ক্রাইম হেল্পলাইনকে ট্যাগ করে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বলেন সেই ব্যক্তির বিরুদ্ধে।

উল্লেখযোগ্য, গত ১৪ই জুন ৩৪ বছর বয়সী অভিনেতা সুশান্ত সিং রাজপুত বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেছেন। তার মৃত্যুর খবরে গোটা দেশ স্তম্ভিত হয়ে যায়। বর্তমানে মুম্বাই পুলিশ তার আত্মহত্যার তদন্ত চালাচ্ছে। এখনও পর্যন্ত সুশান্তের পরিবার সহ বলিউডের তাবড়-তাবড় ব্যাক্তিকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

তার মৃত্যুর পর থেকে একের পর এক আক্রমণের শিকার হন প্রেমিকা রিয়া চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় প্রতিমুহূর্তে তাকে ট্রল করা হয়। অনেকের ধারণা সুশান্তের মৃত্যুর পেছনে হাত রয়েছে রিয়ার। তবে কি কারণে সুশান্ত এই পদক্ষেপ নিলেন তার তদন্ত চালাচ্ছে মুম্বাই পুলিশ, আশা করা হচ্ছে আসল সত্যি শীঘ্রই জনসমক্ষে আসবে।

Avatar