whatsapp channel

চীনা অ্যাপের বিকল্প হিসেবে ভিডিও কনফারেন্সিং অ্যাপ আবিষ্কার করল বাংলার মাধ্যমিক পড়ুয়া

সবেমাত্র মাধ্যমিক দিয়েছেন। বয়সে ছোট হলেও তিনি এক অসাধারণ ঘটনা ঘটিয়ে বাজিমাত করে দিয়েছেন। জুম কল সুরক্ষিত না হওয়ার জন্য এর বিকল্প খুঁজে বার করেছেন ঘাটালের এক মাধ্যমিক পরীক্ষার্থী। নিজের…

Avatar

HoopHaap Digital Media

সবেমাত্র মাধ্যমিক দিয়েছেন। বয়সে ছোট হলেও তিনি এক অসাধারণ ঘটনা ঘটিয়ে বাজিমাত করে দিয়েছেন। জুম কল সুরক্ষিত না হওয়ার জন্য এর বিকল্প খুঁজে বার করেছেন ঘাটালের এক মাধ্যমিক পরীক্ষার্থী। নিজের মাথা খাটিয়ে বার করে ফেলেছেন দৃষ্টি অ্যাপ। যে কেউ ইচ্ছা করলেই গুগল প্লে স্টোর থেকে বিনামূল্যে এই অ্যাপ ডাউনলোড করতে পারেন।

স্কুলের গন্ডি পেরোতে না পেরোতেই এমন অসাধারণ একটি আবিষ্কার করে তিনি সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। ঘাটালের এই মাধ্যমিক পরীক্ষার্থীর নাম অর্ণব মোদক। সারাক্ষণ এই কম্পিউটারে বসে থাকার ফল যে এমন একটি অসাধারণ হবে তা বোঝার পরিবার-পরিজন এরাও বুঝতে পারেননি। আত্মীয় স্বজন থেকে শুরু করে শিক্ষক-শিক্ষিকারাও অসাধারণ আবিষ্কারে অভিভূত। প্রত্যেকেই তাকে আশীর্বাদ করে শুভকামনা জানিয়েছেন।

কম্পিউটারের প্রতি তার ভীষণ আকর্ষণ রয়েছে। শুধু তাই নয়, তিনি এক সময় ইউটিউব চ্যানেল চালাতেন কিন্তু মাধ্যমিকের পড়ার চাপে সব বন্ধ করে দিতে হয়েছিল। কিন্তু মাধ্যমিক পরীক্ষার যেই মাত্র শেষ হয়েছে অমনি তিনি নিজের মত করে সময় পেয়ে ‘দৃষ্টি’ নামের ভিডিও কনফারেন্সিং অ্যাপ তৈরি করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media