Hoop Story

ছাদেই ছক কেটে শরীরচর্চায় মেতে রয়েছেন পাঞ্জাবি কন্যা, ভাইরাল ভিডিও

ব্যায়াম আমাদের শরীরের জন্য ভীষণ প্রয়োজন। ব্যায়াম করলে শরীর সুস্থ থাকে। আর সুস্থ স্বাস্থ্য আমাদের একান্ত কাম্য। কংক্রিটের জঙ্গলে এখন খোলা জায়গা পাওয়াই দুষ্কর ব্যাপার। চারিদিকে শুধু বহুতল আর বহুতল। ঘরের মধ্যে ট্রেডমিলে হাঁটা ছাড়া আর কোন উপায় থাকেনা।

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি পাঞ্জাবি কন্যা এক অভিনব কায়দায় ব্যায়াম করছেন। ব্যায়াম করার একমাত্র জায়গা হিসাবে বেছে নিয়েছেন তিনি তার বাড়ির ছাদকে। আপনি হয়তো ভাবছেন বাড়ির ছাদে ব্যায়াম করার মধ্যে আবার নতুনত্ব কি আছে? নতুনত্ব রয়েছে তার ব্যায়ামের পদ্ধতিতে। সারা ছাদ জুড়ে সে নানান রকম ছক কেটেছে। কোথায় পুশ আপ করবে, কোথায় দৌড়োবে সবকিছু একেবারে ছকে বাঁধা আছে।

যাদের নিজস্ব বাড়ি, নিজস্ব ছাদ আছে বা সেই বাড়ি লাগোয়া উঠোন আছে তারা তো তাদের শরীরচর্চা সেখানেই করতে পারেন। কিন্তু যারা ফ্ল্যাটে থাকেন, তাদের শরীরচর্চার একমাত্র জায়গা সেই ছাদ। আর বর্তমানে করোনা ভাইরাস এর জন্য মানুষ একেবারে গৃহবন্দি হয়ে পড়েছে। এখন পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হলেও বাড়ির ছোটরা গৃহবন্দী থাকতে থাকতে একঘেয়ে হয়ে উঠলে তারা ছাদে গিয়ে এমন ছক কেটে ব্যায়াম করতেই পারে। এতে শরীরের সাথে সাথে মন ও ভালো থাকবে। দেখে নিন সেই ভিডিও।

Related Articles