Hoop Plus

প্রাক্তন ম্যানেজার দিশার সঙ্গে সুশান্তের মৃত্যুও কি একই সূত্রে বাঁধা! ফাঁস হল‌ কোন গোপন রহস্য?

দুজনেই বেছে নিয়েছেন আত্মহত্যার পথ, প্রাক্তন ম্যানেজার দিশা এবং সুশান্ত সিং রাজপুত

হাতে ছিল ছবি, পেয়েছিলেন প্রচুর জনপ্রিয়তা তবুও কেন আত্মহত্যার পথ বেছে নিলেন সুশান্ত সিং রাজপুত সেই বিষয়ে কৌতূহল সবার মনে। পেশাগত নাকি ব্যক্তিগত কারণ লুকিয়ে রয়েছে মৃত্যুর পেছনে সে বিষয়ে তদন্ত করছে পুলিশ। অন্যদিকে কেনই বা আত্মহত্যা করলেন প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান? তবে কি তাদের মৃত্যুর পেছনে রয়েছে কোন যোগসূত্র? প্রশ্ন উঠে আসছে বারবার।

জানা গিয়েছে মালাডের ফ্ল্যাট থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন প্রাক্তন ম্যানেজার দিশা। এরপরই নাকি মানসিকভাবে ভেঙে পড়েন সুশান্ত সিং রাজপুত। শুধু তাই নয় এই বিষয় নিয়ে ঝামেলা শুরু হয় প্রেমিকা রিয়ার সাথে। যার ফলে ফ্ল্যাট ছেড়ে চলে যান রিয়া। এই ঘটনা থেকেই খটকা শুরু পুলিশের, তবে কি দুজনের মৃত্যুর পেছনে কোন যোগসূত্র রয়েছে।

তবে পুলিশ দিশা এবং সুশান্তের আত্মহত্যার কারণ তদন্ত করায় খুশি নয় সুশান্ত এর পরিবার। যার ফলে বান্দ্রা পুলিশের তদন্ত নিয়ে প্রশ্ন তুলেছেন তারা। অনেকের ধারণা সুশান্তের মৃত্যুর তদন্তের জন্য সিবিআইয়ের দ্বারস্থও হতে পারে তার পরিবার।

উল্লেখযোগ্য, প্রাক্তন ম্যানেজার দিশার সাথে মার্চ মাসে মোট দু’বার কথা হয়েছিল সুশান্তের। জানা গিয়েছে দিশার মাধ্যমেই কিছুদিন আগে ১৪ কোটির একটি ওয়েব সিরিজ পেয়েছিলেন তিনি। তবে কি দিশার মৃত্যুর পর কাজ হাতছাড়া হয়ে যাওয়ার আতঙ্কেই আত্মহত্যা করলেন এই অভিনেতা সেই বিষয়েও আশঙ্কা করছেন অনেকে।

Related Articles