whatsapp channel

ফের বাবা হলেন ধোনি! ছোট্ট সন্তান জিভার কোলে, জল্পনা তুঙ্গে

সোশ্যাল মিডিয়ায় ধোনি পত্নী সাক্ষীর পোস্ট করা ছবি ঘিরে শুরু হয়েছে জল্পনা। ছবিতে রয়েছে মেয়ে জিভা ও তার কোলে ছোট্ট একটি বাচ্চা। অনেকের ধারণা তাহলে কি আরও একবার বাবা হলেন…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়ায় ধোনি পত্নী সাক্ষীর পোস্ট করা ছবি ঘিরে শুরু হয়েছে জল্পনা। ছবিতে রয়েছে মেয়ে জিভা ও তার কোলে ছোট্ট একটি বাচ্চা। অনেকের ধারণা তাহলে কি আরও একবার বাবা হলেন ভারতের প্রাক্তন অধিনায়ক ধোনি। উল্লেখযোগ্য, সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করেছেন সাক্ষী। তারপর থেকেই কৌতূহল জাগে নেট নাগরিকদের।

অন্যদিকে, প্রায় এক বছরের বেশি সময় ধরে মাঠে দেখা যায়নি এই প্রাক্তন অধিনায়ককে। সেনা প্রশিক্ষণ থেকে ফেরার পর বেশিরভাগ সময় ছিলেন পরিবারের সাথেই। তার ওপর লকডাউন চলাকালীন মেয়ের সাথে মজার সব ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি তাদের সুখী দাম্পত্য জীবনের নানা ছবিও ভাগ করে নিয়েছেন অনুগামীদের সাথে।

ধোনিপত্নীর পোস্ট করা এই ছবির পরিপ্রেক্ষিতে অনেকেই প্রশ্ন করেছেন তবে কি সাক্ষী আবার মা হলেন। পাশাপাশি কয়েকজন মনে করছেন, জিভার কোলের এই খুদে আসলে হার্দিক পাণ্ডিয়ার সন্তান। সম্প্রতি পুত্র সন্তানের বাবা হয়েছেন হার্দিক। কিন্তু এই করোনা আবহে হার্দিকের সঙ্গে ধোনির সাক্ষাৎ কীকরে সম্ভব সেই প্রশ্নও উঠে এসেছে। যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি সাক্ষী।

 

View this post on Instagram

 

❤️

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media