whatsapp channel

রাজ্যে ফের লকডাউনের দিন বদল, কেন হঠাৎ এই পরিবর্তন! জেনে নিন বিস্তারিত

ফের রাজ্যে লক ডাউনের দিন বদল। সূত্রের খবর, ২৮শে আগস্ট লক ডাউন হলে টানা পাঁচ বন্ধ থাকবে ব্যাঙ্ক। আর তাতে সাধারণ মানুষের অসুবিধা বাড়বে। তাই টানা পাঁচ দিন ব্যাঙ্ক বন্ধ…

Avatar

HoopHaap Digital Media

ফের রাজ্যে লক ডাউনের দিন বদল। সূত্রের খবর, ২৮শে আগস্ট লক ডাউন হলে টানা পাঁচ বন্ধ থাকবে ব্যাঙ্ক। আর তাতে সাধারণ মানুষের অসুবিধা বাড়বে। তাই টানা পাঁচ দিন ব্যাঙ্ক বন্ধ রাখা যাবে না। তাই আগামী ২৮শে আগস্ট রাজ্যে লক ডাউন নয়।

আপাতত আগামী ২০, ২১, ২৭ ও ৩১শে আগস্ট সম্পূর্ণ লক ডাউন থাকবে রাজ্য জুড়ে, এমনটাই খবর নবান্নের তরফে। ক্রমে রাজ্যে করোনা সংক্রমণের জেরে নাজেহাল অবস্থা। সংক্রমণের মাত্রা দিনের পর দিন বাড়তে থাকায় আগস্ট মাসে সাপ্তাহিক লক ডাউন জারি করে রাজ্য সরকার।

কিন্তু সেই লক ডাউনের দিনক্ষণ ফের বদল করা হল। ঘোষিত দিন অর্থাৎ আগামী ২৮শে আগস্ট যে সাপ্তাহিক লক ডাউন ঘোষণা করা হয়েছিল তা এবার তুলে নেওয়া হল,এমনটাই জানিয়েছে নবান্ন। রাজ্যে এরফলে লক ডাউনের একটি দিন কমিয়ে নেওয়া হল। অর্থাৎ আগামী আর চার দিন লক ডাউন চলবে গোটা রাজ্য জুড়ে।

এদিন বুধবারই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অতএব ২০,২১,২৭,৩১শে আগস্ট রাজ্যে লক ডাউন পালিত হবে। এদিকে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা গত ১১ই আগস্ট পর্যন্ত ১ লক্ষেরও বেশি। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২১৪৯ জনের।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media