whatsapp channel
Hoop Story

স্কুলের বেঞ্চকে তবলা হারমোনিয়াম বানিয়ে অসাধারণ গান গাইলো একদল খুদে, ভাইরাল ভিডিও

গলা যদি সুন্দর হয় আর তবলার তালিম যদি ভাল হয়, তাহলে কাঠের বেঞ্চকেই তবলা বা হারমোনিয়াম ভেবে গান গাওয়া যেতেই পারে। আর বন্ধুদের মাঝে বেঞ্চ বাজিয়ে গান গাওয়া তাতো প্রত্যেকের জীবনেই কোনো না কোনো সময় এসেছে। সেই সব গান শুনে মাস্টার মশায়ের কাছে কান মলা খেয়েছে অনেকেই।

তবে এই ভিডিওতে দেখা যাচ্ছে বেশকিছু খুদে, যদিও তারা যে কোনো বড় মানুষের প্রতিভাকে হার মানিয়ে দেবে নিঃসন্দেহে। কয়েকজন বন্ধু পাশে বসে হাততালি দিচ্ছে, একজন গান গাইছে, একজন বেঞ্চকে হারমোনিয়াম হিসেবে এই রীতিমতো দক্ষতার সঙ্গে বাজাচ্ছে আর আরেকজন ভূমিকা নিয়েছে তবলা বাদক এর। তাদের কারুর কাছে হারমোনিয়াম নেই, তবলা নেই, মাইক নেই কিন্তু গায়কের গলা তো অমায়িক তার মাইক লাগেনা। দরাজ গলায় সে ক্লাসিক্যাল গান গাইছে। তাকে সঙ্গ দিচ্ছে তার বন্ধুরা।

বাকি বন্ধুরাও দিব্যি তালে তালে হাততালি দিচ্ছে। এমন প্রতিভা ভাইরাল না হয়েইবা যাবে কোথায়? এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে খারাপ জিনিসের মত ভালো জিনিস ছড়াতেও বেশি সময় লাগে না। এদের কোনো প্রফেশনাল শিক্ষা রয়েছে কিনা তা জানা নেই, তবে তা যদি না থাকে তবে এরা যা করে দেখালো তার সত্যিই প্রশংসার দাবি রাখে। এমন অনেক প্রতিভা অর্থনৈতিক, নানা পরিস্থিতির চাপে চাপা পড়ে যায়। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে, এমন ট্যালেন্ট প্রায়শই বিশ্বের মানুষের কাছে যথেষ্ট আদর পায়। এক নিমেষেই একটা মুঠোফোনের মাধ্যমে পৌছে যায় গোটা বিশ্বের কাছে। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo