whatsapp channel

Lifestyle: পুরুষদের এই ৫টি বদভ্যাসে বিরক্ত হয়ে সম্পর্ক ভাঙেন মেয়েরা, সতর্ক হয়ে যান এখনি

বদ অভ্যাস এমনই একটি অভ্যাস যার প্রত্যেকটি গুন সকলের মধ্যে কম বেশি থাকে। আর এই বদ অভ্যাসের জেরে অনেক সম্পর্ক নষ্ট হয়, কথা কাটাকাটি হয়, এমনকি নিজের ক্ষতি পর্যন্ত হয়।…

Avatar

বদ অভ্যাস এমনই একটি অভ্যাস যার প্রত্যেকটি গুন সকলের মধ্যে কম বেশি থাকে। আর এই বদ অভ্যাসের জেরে অনেক সম্পর্ক নষ্ট হয়, কথা কাটাকাটি হয়, এমনকি নিজের ক্ষতি পর্যন্ত হয়। আজকের আলোচ্য বিষয়ে রইলো ছেলেদের ৫ টি বদ অভ্যাসের কথা, যেগুলির জন্য মেয়েরা প্রেম করার পরেও সরে আসে সম্পর্ক থেকে। চলুন, জেনে নিই ছেলেদের ৫ টি বদভ্যাস সম্পর্কে, যেগুলি ঠিক করে নিতে পারলে বা নিজেকে শুধরে নিতে পারলে অপকার থেকে উপকার হবে।

১) মিথ্যে কথা বলা – এটা একধরনের রোগ বলা চলে। কথায় কথায় অনেকে মিথ্যে বলে, কেউ ছোট খাটো বিষয়ে মিথ্যে বলে, কেউ আবার গুছিয়ে সত্যি-মিথ্যে মিশিয়ে পাঁচমিশালি কথা বলে। এক্ষেত্রে, মেয়েরা যদি একবার ধরতে পারে এই অদ্ভুত গুণ তখন, মেয়েরা সেই ছেলেদের উপর থেকে আস্থা হারায়।

২) সন্দেহ করা – গার্লফ্রেন্ড বা বউকে অকারণে সন্দেহ করা একেবারেই ঠিক নয়। যদি প্রমাণ সহ কিছু হাতেনাতে পাকড়াও করা যায়, তাহলে ঠিক আছে, নয়তো অহেতুক সন্দেহ দূরত্ব তৈরি করে সম্পর্কে।

৩) রাগ তেজ অতিরিক্ত দেখানো – রাগ ধ্বংসের কারণ আমরা জানি। তাই রাগ নয়, জেদ নয়। বরং ভালোবেসে বোঝান ও বুঝুন। প্রয়োজনে চুপ থাকুন একে অপরকে সময় দিন।

৪) কথা না বোঝা এবং না শোনা – সঙ্গীর কথা শোনা একটা দারুন কাজ। আপনি তার মনের গভীরে যেতে পারবেন। তাই শুনুন। বলুন, কিন্তু কম।

৫) কিপটামি করা – একেবারে কিপটামি নয়। তাই বলে আয়ের থেকে ব্যয় বেশি করাও ভালো নয়। দিন সুন্দর করার জন্য যেটুকু খরচ করা উচিত করুন। নয়তো বউ পালাবে।

Disclaimer: উপরের যাবতীয় তথ্য মনোবিদদের মতামত ও আলোচনার উপর ভিত্তি করে সংগৃহীত। প্রত্যেকটি পুরুষ ও নারী ব্যাক্তি বিশেষে আলাদা হয়ে থাকেন। Hoophaap Digital কোনোভাবে এর দায় স্বীকার করে না।

whatsapp logo