BollywoodHoop Plus

‘জোর করে কাজে পাঠায়’, স্ত্রী ঐশ্বর্যকে নিয়ে মুখ খুললেন অভিষেক

আরাধ্যা বচ্চন (Aradhya Bachchan)-এর জন্মের পর থেকেই ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) ধীরে ধীরে কমিয়ে দিয়েছেন কাজের সংখ্যা। প্রতি বছর কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে লরিয়েল প‍্যারিস বিপণির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে হাঁটলেও ঐশ্বর্যর ফিল্মে অভিনয়ের সংখ্যা যথেষ্ট কম। আরাধ্যাকে সময় দিতেই কম কাজ করছেন তিনি। অনেকেই মনে করেন, অভিষেক বচ্চন (Abhishek Bachchan) হয়তো ঐশ্বর্যকে বারণ করছেন কাজ করতে। কিন্তু এবার এই প্রসঙ্গে অভিষেক নিজেই মুখ খুললেন।

অভিষেক জানিয়েছেন, তাঁকে নিজেই জোর করে কাজে পাঠান ঐশ্বর্য ও তিনি আরাধ্যার দেখাশোনা করার জন্য বাড়িতে থাকতে চান। ঐশ্বর্যর মাতৃত্বের প্রশংসা করে অভিষেক বলেছেন, ঐশ্বর্য তাঁর কন্যাকে বুঝতে দেন না মা-বাবা ও দাদু-ঠাকুমা তারকা। এমনকি বিনোদন জগতের চাকচিক্যকেও আরাধ্যাকে সহজ ভাবে নিতে শিখিয়েছেন তিনি। আর পাঁচজন সাধারণ পরিবারের সন্তানদের মতোই আরাধ্যাকে বড় করে তুলছেন অভিষেক ও ঐশ্বর্য। প্রসঙ্গত উল্লেখ্য, অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও জয়া বচ্চন (Jaya Bachchan)-ও অভিষেক ও শ্বেতা বচ্চন (Sweta Bachchan) -কে সাধারণ ভাবেই বড় করে তুলেছিলেন। তাঁরাও থাকতেন স্পটলাইটের আড়ালে। অপরদিকে ঐশ্বর্য মধ্যবিত্ত পরিবারের সন্তান। তাঁর বেড়ে ওঠাও অসাধারণ ছিল না।

ঐশ্বর্যর কাছে আরাধ্যাকে রেখে নিশ্চিন্ত হয়ে কাজে যেতে পারেন অভিষেক। তাঁর স্ত্রী তাঁকে কখনও বাধা দেন না বলে জানিয়েছেন অভিনেতা। আরাধ্যা ফিল্মি পরিবারের মেয়ে হলেও সিনেমা দেখতে পছন্দ করে না বলে জানালেন অভিষেক।

আরাধ্যার পছন্দ স্কুলে যাওয়া, খেলাধূলা করা ও বন্ধুদের সাথে আড্ডা দেওয়া। দেখতে দেখতে এইভাবেই দাম্পত্যের ষোলটি বছর কাটিয়ে ফেললেন অভিষেক ও ঐশ্বর্য।

Related Articles