Hoop PlusTollywood

Abir Chatterjee: শরীরী কসরতে ভিজে গিয়েছে টি-শার্ট, আবিরের শরীরচর্চার ভিডিও ঘাম ঝরালো তরুণীদের

Advertisements

বাংলা সাহিত্যে যেমন ব্যোমকেশ বক্সি একটি বহুল প্রচলিত চরিত্রজ তেমনই সেই ব্যোমকেশ-এর চরিত্রকে জীবন্ত করে তোলেন যেই মানুষটি, তার অবদান ও কম নয়। বাংলা ছবিতে এই গোয়েন্দা চরিত্রে অনেকেই অভিনয় করেছেন। তবে সবথেকে নজর কেড়েছে অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের (Abir Chatterjee) অভিনয়। তবে শুধু ব্যোমকেশ নয়, আরো অনেক সাসপেন্স, থ্রিলার, সামাজিক ও পারিবারিক ছবিতে অভিনয় করেছেন আবির। কিন্তু এবার অভিনয় নয়, অন্য অবতারে ধরা দিলেন অভিনেতা।

সোশ্যাল মিডিয়া হল এমন একটি স্থান, যেখানে সেলিব্রিটিরা সরাসরি ছুঁয়ে থাকতে পারেন ভক্তদের, অনুরাগীদের। আর এখানে প্রায়ই আনাগোনা করেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়। তবে এবার অভিনয় বা নতুন কোনো ছবির খবর নয়, অন্য এক অবতারে ধরা দিলেন অভিনেতা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেতা। ভিডিওতে তাকে দেখা গেছে শরীরচর্চা করতে। কখোনো তিনি শান দিচ্ছেন হাতের পেশীতে, কখনো আবার পায়ের পেশী শক্ত করার ব্যায়াম চলছে আবিরের। এককথায়, শরীরের প্রতি যে কতটা সচেতন তিনি, সেটাই এই ভিডিওর মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন বড় পর্দার ব্যোমকেশ। ভিডিওর ক্যাপশনে লেখা, ‘যখন তোমার টিম তোমার কাছে আরো বেশি রিল ভিডিও দাবি করে, তখন তোমার কাছে জিমের ভিডিও ছাড়া আর কিছুই থাকে না’। ক্যাপশন শেষ একটি হাসির ইমোজি।

আর এই ভিডিওতে এমন অবতারে প্রিয় ব্যোমকেশ বাবুকে দেখে মুগ্ধ হয়েছেন আবিরের মহিলা অনুরাগীরা। কমেন্ট বক্সে দেখা গেছে তার প্রতিফলন। কেউ লিখেছেন, ‘ভিডিও দেখে ডিসেম্বরের মাঝেই মে মাসের উষ্ণতা অনুভব করলাম’; একজন আবার লিখেছেন, ‘দয়া করে আরো এমন ভিডিও বানিয়ে পোস্ট করবেন’; আবার একজন তো লিখেছেন, ‘অবিরবাবু আয়রন ম্যান’। তবে মুগ্ধতায় পিছিয়ে নেই অভিনেতার পুরুষ অনুরাগীরাও। অনেকেই মন্তব্য করেছেন প্রশংসামূলক।

প্রসঙ্গত, সম্প্রতি প্রকাশ্যে এসেছে এল অরিন্দম শীল পরিচালিত ‘মায়াকুমারী’ ছবির টিজার। ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, আবির চট্টোপাধ্যায়। ৪০-এর দশকের বিখ্যাত অভিনেত্রী মায়াকুমারী ও অভিনেতা কানন কুমারের গল্প নিয়েই তৈরি হয়েছে ছবিটি। ছবিতে নজর কেড়েছে আবিরের লুক।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা