Hoop Life

Lifestyle: একটা শুকনো লঙ্কাতে জীবন যাবে পাল্টে, জেনে নিন সহজ বাস্তু টিপস

একটা মাত্র শুকনো লঙ্কা আপনার জীবন পাল্টে দিতে পারে। বাস্তু অনুসারে ওই একটি মাত্র শুকনো লঙ্কা কি করে আপনার জীবন পাল্টাতে পারে, তেমনটাই বাতলে দিয়েছেন বাস্তুবিদরা। বাস্তু বিশেষজ্ঞদের নিয়ম আপনি যদি রীতিমতন মেনে চলেন, তাহলে দেখবেন আপনার জীবনে কোন সমস্যাই থাকবে না। হয়তো শুকনো লঙ্কা আপনাকে মানসিক সমস্যার হাত থেকে রক্ষা করতে সাহায্য করবে। এছাড়াও নজর লাগা, শারীরিক সমস্যা বিভিন্ন দিক থেকে শুকনো লঙ্কা একটি কার্যকরী উপাদান বলে মনে করেন বাস্তু বিশেষজ্ঞরা।

যদি ব্যবসায় উন্নতি করতে চান, তাহলে একুশটি লাল লঙ্কা নিন। আর একটি পাত্রের মধ্যে জল দিয়ে ভর্তি করে দেন। এরপর এই পাত্রের মধ্যে লঙ্কাগুলো দিয়ে সারা রাত রেখে দিন। পরের দিন সকালবেলা বাড়ির বাইরে এই জল ফেলে দিন। আপনার যদি সফলতায় বাধা হয়, কোন কারনে তাহলে এই টোটকাটি অবশ্যই কাজে লাগাবেন। ব্যবসা যদি উন্নতি করতে চান, তাহলে অবশ্যই একটি কাপড়ের মধ্যে শুকনো লঙ্কা বেঁধে যেখানে টাকা রাখেন, সেইখানে রেখে দিতে পারেন। আর বেশ কয়েকদিন এমন রাখার পর আপনি নিজেই বুঝতে পারবেন, যে আপনার ব্যবসা কতটা উন্নতি হচ্ছে।

এছাড়াও যদি নজর দোষ কাটাতে চান তাহলে বেশ কয়েকটা শুকনো লঙ্কা যে মানুষটার উপরে নজর পড়েছে, তার মাথার ওপর দিয়ে ঘুরিয়ে আগুন জ্বালিয়ে, পুড়িয়ে দিন। তাহলে সেই ব্যক্তির উপর থেকে নজরদোষ একেবারে কেটে যাবে। তাহলে আর ভাবছেন কেন কয়েকটা শুকনো লঙ্কা নিয়ে আপনি এই ছোট ছোট টোটকাগুলো মেনেই দেখুন, দেখবেন আপনার জীবন কত পাল্টে গেছে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles