whatsapp channel

ঘরে মাকড়সার জাল? হতে পারে মহাবিপদ

বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, ঘরের মধ্যে যদি মাকড়সার জাল থাকে, তাহলে আপনার মহাবিপদ হতে পারে। অনেক সময় আমাদের পক্ষে বাস্তু মেনে বাড়ি বানানো সম্ভব হয় না, যার ফলে সংসারে অশান্তি, আর্থিক…

Avatar

HoopHaap Digital Media

বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, ঘরের মধ্যে যদি মাকড়সার জাল থাকে, তাহলে আপনার মহাবিপদ হতে পারে। অনেক সময় আমাদের পক্ষে বাস্তু মেনে বাড়ি বানানো সম্ভব হয় না, যার ফলে সংসারে অশান্তি, আর্থিক অনটন লেগেই থাকে। তাই অবশ্যই খেয়াল রাখুন আপনার গৃহে কোন জায়গায় মাকড়সা বাসা বেঁধেছে কিনা।

আমরা অনেকেই বাস্তু বিশ্বাস করিনা। কিন্তু বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, যদি বাস্তু মেনে থাকা যায় তাহলে সংসারে কোনরকম অশান্তি আর্থিক অনটন থাকেনা। অনেক সময় আপনি হয়তো বুঝতে পারছেননা কেন এমন অশান্তি বা শারীরিক অবনতি বা অর্থনৈতিক অভাব থেকে আপনি বের হতে পারছেননা। অনেক পরিশ্রম করছেন কিন্তু কিছুতেই কোন কিছুর উন্নতি হচ্ছেনা। তখন অবশ্যই আপনাদের বাস্তু বিশেষজ্ঞের পরামর্শ নিতে হবে গৃহনির্মাণ যদি বাস্তুমতে না করতে পারেন অসুবিধা নেই, পরে এই ধরনের ছোট ছোট টোটকা অবশ্যই মেনে চলুন।

ঘরে মাকড়সার জাল? হতে পারে মহাবিপদ

তাই আর দেরি না করে অবশ্যই বাস্তু মেনে নিন এবং বাস্তু বিশেষজ্ঞদের কথা মেনে চলুন গৃহে মাকড়সার জাল হলে অবশ্যই তা তৎক্ষণাৎ পরিষ্কার করে ফেলুন। ঘরের কোনায় কোনায় বিমের চারপাশে ভালো করে ঝুল ঝাড়ু দিয়ে মাকড়সার জাল পরিষ্কার করুন। আপনার আশেপাশে যদি প্রচুর গাছপালা থাকে সেখানেও ব্যবস্থা নিন। গাছপালা মারফত পোকামাকড় আপনার ঘরে এসে বাসা বাঁধতে পারে। প্রতিদিন গৃহ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখুন। অপরিষ্কার রাহুকে ডেকে আনে। যা আপনার জন্য একেবারেই শুভ নয়।

ঘরে মাকড়সার জাল? হতে পারে মহাবিপদ

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media