Hoop Life

Lifestyle: এই ৩টি কারণে নিয়মিত গরুকে খাওয়ান রুটি

বিবেকানন্দ বলেছিলেন, জীবে প্রেম করে যেই জন সেই জন সেবিছে ঈশ্বর সত্যিই তাই আপনি যদি পশু, পাখিকে ভালবাসেন তাহলে ঈশ্বর আপনার সহায় থাকবে। এখনো পশু পাখিকে যেমন খাওয়াবেন, ঠিক তেমনি প্রতিদিন একটি গরুকে রুটি খাওয়ান। আপনি কি জানেন? আপনার যেকোনো সমস্যার সমাধান করবে এই ছোট্ট উপায়টি। আপনি যদি গরুকে রুটি খাওয়ান, আপনি যেকোনো দিক থেকে সমস্ত সমস্যার সমাধান এক নিমেষে পেয়ে যাবেন। তবে অনেকেই এই কথাগুলি বিশ্বাস করেন না, ভাবেন কুসংস্কার। যারা ভাবেন কুসংস্কার তারাই লেখাটি পড়বেন না মনে বিশ্বাস থাকলে, তবে এই লেখা পড়ে কাজটি করবেন। দেরি না করে Hoophaap এর পাতায় জলদি দেখে ফেলুন অসাধারণ এই টিপস।

১) পারিবারিক শান্তি বজায় রাখার জন্য- পরিবারের সদস্যদের মধ্যে সারা দিন ঝগড়াঝাঁটি লেগেই থাকে? তবে কিছুই না একটি গরুকে রোজ রুটি খাওয়ান। গরু কে রুটি নিয়মিত খাওয়াতে পারলে পরিবারের শান্তি বজায় থাকবে।

২) অর্থ লাভের জন্য- অর্থ সংকটে ভুগছেন? কিভাবে অর্থ জমা দেন বুঝতে পারছেন না, তাহলে আর দেরি না করে প্রতিদিন একটি গরুকে একটি রুটি খাওয়ান, দেখবেন, আপনি অর্থনৈতিকভাবে অনেক বেশি সমৃদ্ধশালী হবেন। অনেক সময় অনেকে অনেক টাকা রোজগার করেন, কিন্তু সঠিকভাবে জমাতে পারেন না, জলের মতো কোথা দিয়ে টাকা বেরিয়ে যায়, অনেক সময় বুঝতে পারা যায় না কিন্তু এই ছোট্ট একটি রেমেডি আপনার জীবন পাল্টে দিতে পারে।

৩) গ্রহের শান্তির জন্য – অনেকেই আছে, যাদের ওপরে রাহু,কেতু নানান রকম গ্রহের অশান্তির সারাক্ষণ ঘুরপাক খায়। গ্রহের অশান্তির হাত থেকে যদি বাঁচতে চান, তাহলে আজ থেকে একটি গরুকে রোজ রুটি খাওয়ান।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক