Reality show

Debashree Roy: ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে দীপান্বিতা-দেবশ্রীর যুগলবন্দী, রইলো ভিডিও

টিভি পর্দায় বিভিন্ন অনুষ্ঠান, ধারাবাহিকের পাশাপাশি এখন বিপুলভাবে জনপ্রিয়তা পাচ্ছে রিয়েলিটি শো’গুলি। গান, নাচ থেকে শুরু করে বিভিন্ন ট্যালেন্ট প্রদর্শনের মুক্তমঞ্চ হিসেবে রিয়েলিটি শো এখন দর্শকদের টেনে আনে টিভির সামনে। আর বাংলা টেলিভিশনের পর্দায় ‘ডান্স বাংলা ডান্স’ এমন একটি নাচের রিয়েলিটি শো, যেটি চলে আসছে এক দশকের বেশি সময় ধরে। জি-বাংলার এই ডান্স রিয়েলিটি শো’কে ঘিরে দর্শকদের উন্মাদনা থাকে তুঙ্গে। আগেও এই বিষয়টি দেখা গেছে, বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগেও একইভাবে জনপ্রিয় ‘ডান্স বাংলা ডান্স’।

আর এবার এই ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চেই দেখা গেল প্রবাদপ্রতিম টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়কে (Deboshree Roy)। এই শোয়ের মঞ্চে ‘ভেটেরান’ এই অভিনেত্রীর উপস্থিতি একটি বড়সড় চমক দর্শকদের কাছে। তবে তার থেকেও বড় চমক হল মঞ্চে এসে তার নৃত্য। আজ্ঞে হ্যাঁ, ঠিকই ধরেছেন। এবার ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ কাঁপিয়ে নাচ করলেন নব্বইয়ের বাঙালির ‘কলকাতার রসগোল্লা’। তবে তিনি এক নন, তার সঙ্গে পায়ে পা মেলালেন এই শোয়ের অন্যতম চমক দীপান্বিতা কুন্ডু, মহাগুরু মিঠুনের কাছে যিনি ‘পান্তাভাতের কুন্ডু’ নামেই পরিচিত।

সম্প্রতি জি-বাংলার অফিসিয়াল ফেসবুক হ্যান্ডেল থেকে এই মর্মে একটি রিল ভিডিও আপলোড করা হয়েছে। এই ভিডিওতে অভিনেত্রী দেবশ্রী রায়কে নাচতে দেখা গেছে ক্লাসিক বাংলা গান ‘বাজলো যে ঘুঙরু’ গানে। শাড়ি পরেই নিখুঁত স্টেপে নেচে নিজের যৌবনকে আরো একবার দর্শকদের সামনে মেলে ধরলেন অভিনেত্রী। তবে তিনি এক নন, তাকে নাচে সঙ্গ দিলেন এই শোয়ের প্রতিযোগী দীপান্বিতা কুন্ডু। দুজনে একই তালে নেচে দর্শকদের উপহার দিলেন একটি বিশেষ পারফরম্যান্স-এর।

প্রসঙ্গত, গত ১২ ই ফেব্রুয়ারি থেকে টিভি পর্দায় শুরু হয়েছে ‘ডান্স বাংলা ডান্স’-এর সম্প্রচার’। এই রিয়েলিটি শোয়ের চলতি সিজনে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) যেমন বিচা্রকের আসনে থাকছেন, তেমনই সুদূর বলিউড সুন্দরী মৌনি রায় নিয়ে এসেছেন নয়া ধামাকা। এছাড়াও বিশেষ আসনে রয়েছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। এবারেও সঞ্চালনার দায়িত্বে রয়েছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা