BollywoodHoop Plus

একি কাণ্ড! দূর থেকে দেখলে ঐশ্বর্য রাই, কাছে এলেই রাখি সাওয়ান্ত, তুমুল ভাইরাল ভিডিও

আকাশে মেঘ, বৃষ্টি হয়েই চলেছে, মহারাষ্ট্র প্রায় জলমগ্ন, ঠিক এরকম অবস্থায় কফি খেতে ক্যাফেতে এসেছেন ড্রামা কুইন। নাহ, তখন বৃষ্টি একটু থেমেছে। তবে আকাশের মেঘ বলেছে আবার নামবো নামবো।

একটা লাল টুকটুকে শর্ট ড্রেস চাপিয়ে গরম গরম কফির জন্য বেড়িয়েছেন রাখি। তিন দিন ধরে কফি পাননি তিনি, তাই ঝড় বৃষ্টি মাথায় নিয়ে কফির উদ্দেশ্যে বেড়িয়ে গিয়েছেন। কফির দোকানের সামনে দাড়িয়ে তিনি, আর সামনে মুম্বাইয়ের ফেমাস পাপারাজ্জিরা রাখির মুখোমুখি। চলছে গল্প। সেইসময় একজন দুর থেকে রাখিকে দেখে ছবি তুলতে ব্যস্ত। ড্রামা কুইন বেশ ড্রামা করতে করতে দুটো পোজ দিলেন ওই ব্যাক্তির জন্য দুর থেকে। তারপরেই রাখির উক্তি ছিল তাজ্জব করে দেওয়ার মতন।

মুম্বাইয়ের পাপারাজ্জিদের সামনে বলেই দিলেন দুর থেকে ছবি তোলা ভালো। কারণ আমাকে দুর থেকে ঐশ্বর্য রাই লাগে আর কাছ থেকে রাখি সাওয়ান্ত। এই বলেই হা হা করে হাসতে থাকেন বলিউডের মোস্ট গ্ল্যামারাস আইটেম ডান্সার রাখি সাওয়ান্ত। একটুও অহঙ্কার না করে, হাসি হাসি মুখে কথা গুলো বলে চললেন।এমনিতেই রাখি অকপট। তিনি এও বলেছেন যে তার অভিনেত্রী হওয়ার যোগ্যতা নেই তাই তিনি আইটেম ডান্সার এবং এতেই তিনি খুশি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

আসলে কজন পারে নিজের সত্যকে সকলের সামনে আনতে! ঠোঁটকাটা অকপট রাখি বরাবর আবোলতাবোল বলেন, কিন্তু তার কথার মধ্যেও রয়েছে সরলতা এবং সত্যতার ছোয়া। সেইজন্য আরো একবার কফির জন্য রাস্তাতেই আবদার শুরু করে দেন দোকানদারের সঙ্গে। বৃষ্টি এলে যে গরম কফিতে চুমুক দেওয়াই যাবে না, সেইজন্যেই জলদি জলদি কফির বাইনা করেছেন রাখি। প্রসঙ্গত, রাখি রাস্তায় বেরোলেই পাপারাজ্জিদের সঙ্গে মন খুলে কথা বলেন। আর সেই ভিডিও এনজয় করে সাধারণ মানুষ।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Related Articles