whatsapp channel
BollywoodHoop Plus

আলিয়াকে সরিয়ে মুখ বদল করে হাজির রাখি সাওয়ান্ত, নেটদুনিয়ায় ভাইরাল হল ভিডিও

বলিউডের প্রকৃত এন্টারটেইনার হলেন বলিউডের আইটেম ডান্সার রাখি সাওয়ান্ত(Rakhi sawant)। রাখি বরাবর বিতর্কের শীর্ষে থাকতে পছন্দ করেন। কিন্তু রাখির একটাই অভিমান, বলিউড এখনও তাঁকে তাঁর প্রাপ্য জায়গা দেয়নি। এই কারণে মাঝে মাঝেই তিনি বিখ্যাত বলিউডের গানে ‘ফেস’অ্যাপের সাহায্যে নিজের মুখ বসিয়ে ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি ‘কলঙ্ক’-এর ‘ঘর মোরে পরদেশীয়াঁ’ গানে আলিয়া ভাট (Alia bhatt)-এর জায়গায় নিজের মুখ বসিয়ে ভিডিও শেয়ার করে রাখি লিখেছেন, খুব তাড়াতাড়ি তাঁকেও এই ধরনের নাচে দেখা যাবে। এর আগেও সলমান খান (salman khan)-কেও রাখি বলেছেন বলিউডে বারবার নায়িকারাই আইটেম ডান্স করেন। যদি নায়িকাদের আইটেম ডান্সার বানিয়ে দেওয়া হয়, তাহলে তাঁদের কি হবে, এই অনুযোগ শোনা গেছে রাখির গলায়।

কিন্তু একজন সেলিব্রিটি হিসাবে নিজের করোনা-সচেতনতার দায়িত্ব ভোলেননি রাখি। তিনি কিছুদিন আগেই দিয়েছেন করোনা-সচেতনতার বার্তা। রাখিকে দেখা গিয়েছিল নীল রঙের পিপিই কিট, মুখে মাস্ক ও হাতে গ্লাভস পরে সব্জি বাজার করতে। একবার শুধু সব্জিবিক্রেতা দাম বলার জন্য মুখ থেকে মাস্ক নামিয়েছিলেন। রাখি মুহূর্তের মধ্যেই কড়া ভাবে তাঁকে বলেন মাস্ক পরে থাকতে।

28 শে এপ্রিল হঠাৎই পাপারাৎজিদের মুখোমুখি হন রাখি। সেখানেই পাপারাৎজিরা কঙ্গনা ((kangana Raunat)-এর কথা তুলে বলেন, কঙ্গনাও বলেছেন, দেশের অবস্থা খুব খারাপ, এই সময় মোদীজি ঠিক না ভুল তা ভাবার জন্য নয়, দেশের অনেক জায়গায় অক্সিজেন পাওয়া যাচ্ছে না। এই বিষয়ে রাখির মতামত জানতে চান পাপারাৎজিরা। রাখি নিজের নাটকীয় ভঙ্গিতে বলেন, অক্সিজেন পাওয়া যাচ্ছে না! আফশোস সূচক শব্দ প্রয়োগ করে রাখি বলেন, কঙ্গনার কোটি কোটি টাকা আছে। তাই কঙ্গনার উচিত অক্সিজেন কিনে লোকের মধ্যে বিতরণ করা।

ভিডিওতে দেখা যাচ্ছে, রাখি মুখে দুটো মাস্ক পরে রয়েছেন এবং নিজের চারপাশে বারবার স্যানিটাইজার স্প্রে করছেন। তবে সাংবাদিকদের সঙ্গে কথা বলার জন্য মুখ থেকে মাস্ক নামিয়েছিলেন রাখি। এর পাশাপাশি সাংবাদিকদের বলেন, নিজেদের পরিবারের খেয়াল রাখতে।

whatsapp logo