whatsapp channel

বিজয়ের বুকে জনপ্রিয় অভিনেত্রী, বলিউডের এই নায়িকার সঙ্গে ক্যামেরাবন্দি হলেন দক্ষিণী সুপারস্টার

বলিউডের অন্যতম ফ্যাশান আইকন সারা আলি খান। সইফ আলি খান ও অমৃতা সিং এর কন্যা। পতৌদি বাড়ির বড় মেয়ে। ২০০৪ সালে সইফ-অমৃতার বিয়ে ভেঙে যাওয়ার সময় সারার বয়স ছিল ৯…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের অন্যতম ফ্যাশান আইকন সারা আলি খান। সইফ আলি খান ও অমৃতা সিং এর কন্যা। পতৌদি বাড়ির বড় মেয়ে। ২০০৪ সালে সইফ-অমৃতার বিয়ে ভেঙে যাওয়ার সময় সারার বয়স ছিল ৯ বছর। তার পর তিনি তাঁর ভাই ইব্রাহিমের সঙ্গে বড় হন অমৃতার কাছেই। তা বলে বাবার প্রতি ভালোবাসা কমেনি। বাবা ও সৎ মা করিনা কাপুর খানকে ও বেশ সম্মান করেন অভিনেত্রী। এমনকি বাবার সাথে থাকলে তৈমুর আলি খানকে নিয়ে সারাদিন থাকে।

এই স্টারকিড মুম্বইয়ের ধীরুভাই ইন্টারন্যাশনাল স্কুল জীবনের পড়াশোনা শেষ করে পরে উচ্চশিক্ষার জন্য বিদেশে পাড়ি দেন তিনি। তার পরই ফিরে এসে বলিউডে অভিনয়ের সুযোগ পান। অভিনয়ের আগে ‘হ্যালো’ ম্যাগাজিনের জন্য সারা মা অমৃতার সঙ্গে ফোটোশ্যুট করেন। এরপর মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন। মডেলিং এর সাথে সাথে বলিউডে ‘কেদারনাথ’ সিনেমা দিয়ে সারা আলি খান অভিষেক করেন। এরপর ‘সিম্বা’, ‘লাভ আজ কাল’,’কুলি নং ওয়ান’ সিনেমা দিয়ে অভিষেক করেন অভিনেত্রী। এই অভিনেত্রী নিজের ফ্যাশনে এখন থেকে মাত করে রেখেছেন বলিউড তাই তো অনেকে ফ্যাশানিস্তাও বলে থাকেন।

‘কেদারনাথ’ দিয়ে তাঁর কেরিয়ার শুরু। প্রথম নায়ক সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে তাঁর অনস্ক্রিন থেকে অফস্ক্রিন সম্পর্কে নাম লেখান অভিনেত্রী। এদের রোমান্সের গুঞ্জনেও সরগরম ছিল ইন্ডাস্ট্রি। এরপর ছবি মুক্তির পর এদের প্রেমের সম্পর্ক ভেঙে যায়। এরপর ‘লাভ আজ কাল’ সিনেমায় কার্তিক আরিয়ানের সাথে সারা আলি খানের প্রেমের গুঞ্জন শুরু হয়। সিনেমার শেষে এদের সম্পর্ক আর স্থায়ী হয়নি। বর্তমানে অভিনেত্রী অক্ষয় কুমারের সাথে জুটি বেঁধে নতুন ‘আতরঙ্গী রে’ ছবিতে কাজ করছেন।

নিজের কেরিয়ারে ভালোই এগিয়ে আছেন সারা। এর মধ্যে নতুন প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। সারা নাকি লুকিয়ে লুকিয়ে প্রেম করছেন? কিন্তু কার সাথে প্রেম করছেন? প্রশ্ন সবারই। সম্প্রতি, দক্ষিণী অভিনেতা বিজয় দেবরাকোন্ডার সঙ্গে নাকি তিনি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। সম্প্রতি অভিনেত্রী একটি সেলফি পোস্ট করেছিলেন। যার ক্যাপশান ছিল, ‘মজার মুহূর্ত ‘। শোনা যাচ্ছ, ‘লিগার’ ছবির হাত ধরে বলিউডে ডেবিউ করতে চলেছেন বিজয় দেবরাকোন্ডা । যে ছবিতে তাঁর বিপরীতে দেখা যেতে পারে সারা আলি খানকে। অবশ্য এই সিনেমাতে বিজয়ের সঙ্গে কাজ করার জন্য সারা নিজেই সকলের সামনে ইচ্ছা প্রকাশ করেছেন।

বিজয়ের বুকে জনপ্রিয় অভিনেত্রী, বলিউডের এই নায়িকার সঙ্গে ক্যামেরাবন্দি হলেন দক্ষিণী সুপারস্টার

এখানেই শেষ নয় এদের একসাথে দেখা যায় একটি পার্টতে। তাও আবার ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার পার্টিতে হাজির হয়েছিলেন বিজয় দেবরাকোন্ডা ও সারা একসাথে। শুধু উপস্থিত নয় সারা ও বিজয়কে ও পার্টিতে প্রায় পুরো সময়ে একসঙ্গে দেখা গিয়েছে। কেউ কেউ দাবি করছেন সারা ও বিজয় পার্টিতে একপ্রকার আগুন ধরিয়ে দিয়েছেন। সঙ্গে ছিলেন লভগুরু করণ জোহরও। তবে কি বলিউডে এবার নতুন রসায়ন দেখা মিলবে খুব শীঘ্রই। এখান দেখার সারা-বিজয় দেবরাকোন্ডার সম্পর্কের গুঞ্জন নাকি আগের মতো শুধুই সিনেমার জন্য। রিল থেকে বেরিয়ে রিয়েল লাইফেও তাঁরা একে অপরকে ডেট করছে।৷ অবশ্য তা সময়ে নির্ধারণ করবে এর উত্তর।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media