Hoop PlusTollywood

Adrit Roy: ছোটপর্দায় আর কাজ নেই, সিরিয়াল ছেড়ে নতুন রূপে ফিরছেন ‘উচ্ছেবাবু’ আদৃত

সাধারণত সাফল্যের খোঁজে অভিনেতা অভিনেত্রীরা ছোটপর্দা থেকে বড়পর্দায় যান। কিন্তু আদৃত রায়ের (Adrit Roy) ক্ষেত্রে ব্যাপারটা উলটো। পাঁচ-ছটা সিনেমা করেও যে জনপ্রিয়তা তিনি পাননি, তার দ্বিগুণ খ্যাতি তাঁকে এনে দেয় একি মাত্র সিরিয়াল, ‘মিঠাই’। জি বাংলার এই ধারাবাহিক রাতারাতি খ্যাতির চূড়ায় তুলে দেয় আদৃতকে। শুরু এদেশে নয়, বাংলাদেশের দর্শকদের মধ্যেও ব্যাপক জনপ্রিয়তা পান আদৃত।মিঠাই শেষের পর কেটে গিয়েছে বেশ কয়েকটি মাস।

কলাকুশলীরা প্রায় সকলেই নতুন প্রোজেক্টে কাজ শুরু করে দিয়েছেন ইতিমধ্যে। ব্যতিক্রম কেবল আদৃত নিজে। মিঠাই এর পর থেকে আর কোনো ধারাবাহিকে দেখা যায়নি তাঁকে। মাঝে গুঞ্জন শোনা গিয়েছিল বটে যে নতুন সিরিয়ালে কামব্যাক করছেন আদৃত। কিন্তু সে গুঞ্জন নিজেই ধূলিসাৎ করে দেয় তিনি। বরং সে সময়েই আভাস দিয়েছিলেন যে বড়সড় একটা কিছু আসতে চলেছে। অবশেষে সেই সুখবরেরই ইঙ্গিত পাওয়া গেল। কামব্যাক করছেন আদৃত। তবে সিদ্ধার্থের মতো কোনো ছোটপর্দার চরিত্র হয়ে নয়। বরং আবার নিজের পুরনো জায়গা সিনেমায় ভাগ্যপরীক্ষা করতে  চলেছেন তিনি

আদৃত রায়

সংবাদ মাধ্যম সূত্রে খবর, পরিচালক অভিরূপ ঘোষালের আসন্ন ছবি ‘পাগল প্রেমী’র নায়ক হতে চলেছেন আদৃত। আদ্যোপান্ত মূলধারার বাণিজ্যিক ছবি হতে চলেছে এটি। উল্লেখ্য, মূলধারার ছবি দিয়েই কিন্তু কেরিয়ার শুরু হয়েছিল আদৃতের। রাজ চক্রবর্তীর ‘নূর জাহান’ ছবিতে প্রথম অভিনয় করেন তিনি। কিন্তু ছবিটি ব্যর্থ হয়েছিল বক্স অফিসে। এরপর একে একে প্রেম আমার ২, পাসওয়ার্ড, পরিণীতা, লকডাউন ছবিতে কাজ করেন আদৃত। কিন্তু সাফল্য পাচ্ছিলেন না কোথাও। তাঁর জি বাংলায় আসাও অদ্ভূত ভাবে।

অভিনেতা জানিয়েছিলেন, এক বন্ধু তাঁকে একদিন ফোন করে বলে, দর্শকরা যখন হলে আসছে না, তখন আদৃতকেই পৌঁছে যেতে হবে তাদের ড্রয়িং রূমে। আর এর জন্য সিরিয়ালের বিকল্প নেই। পরামর্শ মেনেছিলেন অভিনেতা। বাকিটা সকলেরই জানা। তবে এবারে সিরিয়াল ছেড়ে ফের ঝুঁকি নিতে চলেছেন আদৃত। আগামী ছবিতে নায়িকা কে হবে তা এখনো জানান না গেলেও চলছে জল্পনা। তবে অভিনেতা এ বিষয়ে সম্পূর্ণ মৌনব্রত অবলম্বন করে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY (@adritroyfc)

Related Articles