Bengali SerialHoop Plus

পরনে নীল শাড়ি খোলা চুল, লড়ছেন ক্যান্সারের সঙ্গে তবু মুখে হাসি ঐন্দ্রিলার

২০২০’র মতো ২০২১ পড়তে না পড়তেই নতুন বছরে বিনোদন জগতে একের পর এক খারাপ খবর। করোনাতে বহু তারকা মারা গিয়েছেন। টেলিইন্ড্রাস্টি এর মধ্যে বাদ পড়েনি। সম্প্রতি সেই তালিকায় যুক্ত হয়েছেন কনপ্রিয় টেলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা । সরস্বতী পুজোর আগের দিন শ্যুটিং ফ্লোরে হঠাৎ করে অভিনেত্রীর কাঁধে মারাত্মক যন্ত্রণা শুরু হয়। এরপর শ্যুটিং শেষ করে বাড়িতে ফিরে আসেন ঐন্দ্রিলা। ঐন্দ্রিলার দিদি পেশায় চিকিৎসক। দিদির পরামর্শ অনুযায়ী ঐন্দ্রিলা ব্যথার ওষুধ খাওয়া শুরু করলেন। ফল কিছুই পেলেননা বরং সেই ব্যথা ক্রমশ সহ্যের বাইরে চলে যায়। এরপর চিকিৎসার জন্য দিল্লির এক বেসরকারী হাসপাতালে ভর্তি হন ঐন্দ্রিলা।

এরপর অভিনেত্রী বেশ ভেঙে পড়েন। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে লাইভ করে কাঁদতে কাঁদতে নিজের অসুখের কথা বলেন। দিল্লিতে তাঁর বায়োপসি করে জানা যায়, ঐন্দ্রিলার বাঁদিকের ফুসফুসে টিউমার হয়েছে। এই টিউমারটিও আদপে ক্যান্সার খুব তাড়াতাড়ি হবে ঐন্দ্রিলার অস্ত্রোপচার। সাথে নিতে হবে চারটি কেমো। চিকিৎসকরা বলেছেন, টানা ছয় মাস চিকিৎসার মাধ্যমে থাকলে তাহলে ক্যান্সার থেকে সুস্থ হয়ে উঠতে পারেন ঐন্দ্রিলা। তবে ঐন্দ্রিলা কতটা চিকিৎসায় সাড়া দেবেন, সেটাই এখন আলোচ্য বিষয় হয়ে উঠেছে চিকিৎসকদের কাছে। এই মুহূর্তে ঐন্দ্রিলার কেমোথেরাপি শুরু হয়েছে। ঐন্দ্রিলার পুরো পরিবার দিল্লিতে রয়েছেন।

ঐন্দ্রিলার অসুস্থতার খবর পেয়েই দিল্লি এসেছেন তাঁর বিশেষ বন্ধু সব‍্যসাচী চৌধুরী । এর মধ্যেই ছিল ঐন্দ্রিলার জন্মদিন। নিজের জন্মদিনে ইন্সটাগ্রামে ‘ফল্ট ইন আওয়ার স্টার’ ফিল্মের একটি পোস্টার শেয়ার করেছেন ঐন্দ্রিলা। এই ফিল্মের হিন্দি রিমেক হল ‘দিল বেচারা’। ফিল্মটির চিত্রনাট্য তৈরী হয়েছে ক্যান্সারে আক্রান্ত দুই তরুণ-তরুণীর প্রেমকাহিনী নিয়ে। এরপরই সেটি রিপোস্ট করে সকলের প্রিয় বামা ওরফে সবস্যাচী। প্রথমে নিজেদের প্রেম গোপনে রাখলেও এখন আর লুকোচুরি নয়। ঐন্দ্রিলার শেয়ার করা পোস্টারের নিচে কমেন্ট করে সব‍্যসাচী বলেছেন, সকলে ঐন্দ্রিলাকে সুস্থ করে তুলবেন। দিল্লিতে হাসপাতালে নিজের প্রেমিকার মনোবল বাড়িয়েছেন তিনি।

ঐন্দ্রিলার প্রথম কেমোটি বেশ সাফল্য পায়। কেমোর জন্য অভিনেত্রীর চুল কেটে নেওয়া হয়েছে। দ্বিতীয়টি শুরু হবে কিছু দিন পর। তবে এর মাঝেই জিয়নকাঠি শুটে ফিরেছেন তিনি। ঐন্দ্রিলার কথায়, “কষ্ট হবে, কষ্ট সহ্য করতে হবে এর পরেই খুশির দিন আসবে।” আর এই খুশির জন্য অপেক্ষা করছে সক্কলে। শ্যুটিং ফ্লোরে অভিনেত্রীর মনোবল বাড়াতে ছিলেন সব্যসাচী। শ্যুটিং ফ্লোরে ফিরে বেশ খুশি তিনি। অভিনেত্রী এবার নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করলেন। নীল শাড়ি, মুক্তোর হার কানের দুল আর খোলা চুলে সুন্দর করে সেজে ছবি তুললেন। ক্যপশানে লিখলেন,”অনুষ্ঠানটি অবশ্যই চলবে”।অভিনেত্রীর হাসিমুখ দেখে অভিনেত্রী ঐন্দ্রিলা সেন লাভ ইমোজি দিয়েছেন। নেটিজেনরাও প্রশংসা করলেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo