whatsapp channel
BollywoodHoop Plus

হট অবতারে হাজির আমিশা পাটেল, এই বয়সেও সৌন্দর্যে টক্কর দিচ্ছেন সুন্দরী অভিনেত্রীদের

আমিশা পাটেল, নামটা শুনলেই বলিউডের ‘কহো না প্যায়ার হ্যায়’ ছবির সেই মিষ্টি দুষ্টু মেয়েটার কথা সবার আগেই মনে পড়ে। ২০০০ সালে ‘কহো না প্যায়ার হ্যায়’ ছবিতেই বলিউডে ডেবিউ করেন আমিশা প্যাটেল। সেইদিনের ছোট্ট সোনিয়ার মিষ্টি মেয়েটিই আজ ৪৪ এর যুবতী। প্রথম ছবিতেই বক্স অফিসে হিট হয়েছিল আমিশা। এই ছবিতে হৃত্বিক রোশন ও ডেবিউ করেছিলেন। এই ছবির প্রতিটা গানই এখনো সুপারহিট। এই সিনেমায় আসার পর আর অভিনেত্রীকে পিছনে ফিরতে হয়নি। একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন অভিনেত্রী।

৪৪এ এসেও সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন আমিশা পাটেল। যখনই তিনি ছবি পোস্ট করেন তখনই ইন্টারনেটে আগুন লেগে যায়। তার ছবি দেখে নেটিজেনদের চোখ কপালে উঠেছে। লকডাউনে অভিনেত্রীর জন্মদিন ছিল। সেই সময় বহু মানুষ ঠিক করে খেতে পারছিলেননা। সেই সময় নিজের জন্মদিন পার্টি করে নয়, দুস্থ দের পেট পুরে খাওয়ালেন। নিজের জন্মদিনে পার্টির বরাদ্দ অর্থ তিনি এবার ব্যায় করলেন দুস্থ মানুষদের জন্য। পৌঁচ্ছে দিলেন খাবার- স্যানিটারি ন্যাপকিন ও প্রয়োজনীয় কিছু দ্রব্য। এইভাবে নেটদুনিয়ায় আরো জনপ্রিয় হলেন।

সম্প্রতি আমিশা পটেল নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি প্রকাশ করেছে। প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন ধরাচ্ছেন অভিনেত্রী। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে আমিশার এই ছবি। সুইম পুলে লাল বিকিনি আর সানগ্লাস পড়ে ছবি তুললেন নায়িকা। মুম্বাইতে রবিবার একটি হোটেলে চিল করছেন। ছবি শেয়ারের সাথে সাথে বহু পুরুষের ঘুম কাড়লেন অভিনেত্রী। নিমেষেই ভাইরাল।

 

View this post on Instagram

 

well spent alone time at A beautiful boutique hotel with a lovely pool away from Mumbai .. ❤️

A post shared by Ameesha Patel (@ameeshapatel9) on

whatsapp logo