Hoop PlusTollywood

বিকিনি লুকে সমুদ্রসৈকতে ঝড় তুললেন বাঙালি অভিনেত্রী, ছবি ভাইরাল মুহূর্তে

পুজোর ঠিক কিছু দিন আগেই নতুন বাড়ি কিনেছেন গুটি- মল্লার ওরফে সৌরভ-অনিন্দিতা। নতুন আস্তানার নাম দিয়েছেন ‘প্রথম অধ্যায়’। করোনা আবহে পুজোয় বাইরে না গিয়ে নতুন কেনা বাড়িতেই বন্ধুদের সঙ্গে জমিয়ে আড্ডা দিয়েছিলেনঅভিনেতা সৌরভ দাস ও অভিনেত্রী অনিন্দিতা বোস। সেই ছবি পোস্ট করেছেন অনিন্দিতা নিজেই।

পুজোয় নিজের মনের মত করে ‘প্রথম অধ্যায়’কে সাজিয়ে তুলেছিলেন। ছবির মতোই সাজিয়েছেন দুই তারকা এই বাড়িটিকে। এই নতুন বাড়ি পেয়ে অনিন্দিতা খুশিতে আত্মহারা। নতুন বাড়ি সাজানোর পুরো কৃতিত্ব দিয়েছিলেন হোম ডেকর সংস্থাকে। নিজের স্বপ্নের বাড়িতে থাকছেন এই যুগল।

পুজোর পর বেড়াতে চলে গেলেন অভিনেত্রী অনিন্দিতা বোস। কিন্তু এবার সৌরভকে নিলেননা। গার্লস গ্যাঙ অর্থাৎ দুই বান্ধবীকে নিয়ে বেরিয়ে পড়লেন। নিজে এবার নিজের ইন্সটাগ্রামে ব্ল্যাক বিকিনি পড়ে ফটোসেশান করলেন। কালো বিকিনি আর খোলা চুলে বিনা মেকাপে নিজে পোজ দিয়ে ছবি তুললেন নায়িকা। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিজের ছবির পাশাপাশি নিজের বন্ধুদের সাথে নানান মুহূর্ত শেয়ার করলেন। নিমেষে সব ছবি ভাইরাল। নেটিজেনরা অনিন্দিতার এই সেক্সি পোস্ট দেখে মুগ্ধ নেটিজেনরা আর সাথে প্রশংসাও করলেন।

Related Articles