BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, স্বল্প পোশাকে উদ্দাম নেচে ফের ভাইরাল অঞ্জলি অরোরা

স্বল্প পোশাকে আবারও হিন্দি গানের সঙ্গে নাচলেন অঞ্জলি আরোরা। কালো পোশাকে হিন্দি গানের সঙ্গে নেচে তিনি আবারও সোশ্যাল মিডিয়া ভাইরাল হলেন, তার অসাধারণ নাচ দেখে পাগল হলেন পুরুষ ভক্তরা। নাচের ভিডিওগুলো দেখে আপনি যদি তাকিয়ে থাকেন, তাহলে আপনার চোখ ফেরাতে ইচ্ছা করবে না, অঞ্জলির অসাধারণ নাচ দেখে প্রত্যেকেই কিন্তু অবাক হয়েছেন। অল্প বয়সী এই যুবতী সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছেন।

সম্প্রতি একটি হিন্দি গানের সঙ্গে আবারো নিজের ঘরের মধ্যে স্বল্প পোশাকে নেচে সকলের মন জয় করে দিলেন এই যুবতী। তিনি প্রথম ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছিলেন। ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে তিনি প্রথম একটি লাল রঙের নাইট ড্রেস করে নেচেছিলেন। লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলে তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি অঞ্জলিকে। অঞ্জলি এমনিতেই কম মেকআপ করেন। অল্প মেকআপে তিনি ভীষণ সুন্দরী, তবে সেই রকম পোশাকের সঙ্গে অবশ্য মেক আপ করতেই হয়।

সম্প্রতি এই কালো পোশাকের গানটির সঙ্গে নেচে তিনি যে ভাইরাল হয়েছেন, তা কিন্তু দেওয়ার সাথে সাথে পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে। প্রত্যেকেই অনেক লাইক করেছেন, কারণ এত সুন্দরী একটি মেয়ে যখন নিজের ঘরের মধ্যেই এমন হিন্দি গানের সঙ্গে নাচেন, তখন মানুষের তো ভালো লাগবে সেটাই তো স্বাভাবিক। এখানেও কালো পোশাকের সঙ্গে খুব মানানসই হয়েছে, তার সাজগোজ একেবারে সিম্পল ভাবে সেজেছেন, তিনি চুলটাকে খুলে রেখেছেন ।

যারা তার ভীষণ অনুরাগী তারা যদি তার instagram পেইজে গিয়ে একটু ঘোরাঘুরি করেন তাহলেই দেখতে পাবেন তিনি এমন অনেক কিছু ছবি শেয়ার করেন যা তার জীবনযাত্রাকে বোঝায়। মানে তিনি কি খাচ্ছেন তিনি কি করছেন তার প্রশ্নটিকে তিনি ঠিক কতটা ভালবাসতেন বা তিনি জিমে গিয়ে কিভাবে ঘাম ঝরাচ্ছেন অথবা তিনি বাড়িতেই বা কিভাবে সময় কাটাচ্ছেন, সমস্ত খুঁটিনাটি তার ভক্তরা কিন্তু জানতে পেরে যায়। তবে আপনি যদি এই সাধারণ পোশাক পরা অঞ্জলির ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অঞ্জলি-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক