whatsapp channel

Ankita Lokhande: সুশান্তের শেষ স্মৃতি টুকুও রইল না, মন ভেঙে দেওয়া দুঃসংবাদ দিলেন অঙ্কিতা

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর কেটে গিয়েছে তিন বছরেরও বেশি সময়। বলিউড ইন্ডাস্ট্রি আবারো নিজের পুরনো ফর্মে ফিরে গিয়েছে। কিন্তু কিছু কিছু মানুষ ভুলতে পারেনি সুশান্তকে, যাঁদের…

Nirajana Nag

Nirajana Nag

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর কেটে গিয়েছে তিন বছরেরও বেশি সময়। বলিউড ইন্ডাস্ট্রি আবারো নিজের পুরনো ফর্মে ফিরে গিয়েছে। কিন্তু কিছু কিছু মানুষ ভুলতে পারেনি সুশান্তকে, যাঁদের মধ্যে একজন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। দীর্ঘদিন ধরে অঙ্কিতার সঙ্গে সম্পর্কে ছিলেন সুশান্ত। টেলিভিশন সিরিয়াল থেকে শুরু হয়েছিল তাঁদের প্রেম। সুশান্তের সঙ্গে বিচ্ছেদ, নতুন বিয়ে করে সংসার শুরু করার পরও প্রাক্তন প্রেমিককে পুরোপুরি ভুলে যেতে পারেননি অঙ্কিতা। এবার তাঁর রেখে যাওয়া শেষ স্মৃতি টুকুও চিরতরে হারিয়ে ফেললেন অভিনেত্রী।

সম্পর্ক না টিকলেও সুশান্তের উপহার দেওয়া একটি পোষ্য সারমেয় থেকে গিয়েছিল অঙ্কিতার কাছে। ল্যাব্রাডর প্রজাতির সারমেয়টির নাম ছিল স্কচ। সম্প্রতি মারা গিয়েছে সেই পোষ্য। বিগ বস থেকে ফিরতে না ফিরতেই আবারো এক মন খারাপ করা ঘটনার সম্মুখীন হতে হল অঙ্কিতাকে। সোশ্যাল মিডিয়ায় দুঃসংবাদটা শেয়ার করেছেন তিনিই। একটি ছবি শেয়ার করেছেন অঙ্কিতা। সেখানে দেখা যাচ্ছে, সোফার উপরে বসে রয়েছে স্কচ। ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘মাম্মা তোমাকে খুব মিস করবে বন্ধু, শান্তিতে ঘুমাও স্কচ’।

Ankita Lokhande: সুশান্তের শেষ স্মৃতি টুকুও রইল না, মন ভেঙে দেওয়া দুঃসংবাদ দিলেন অঙ্কিতা

নেটিজেনরাও দুঃখ প্রকাশ করেছেন। একজন লিখেছেন, ‘তোমার সময় খারাপ যাচ্ছে অঙ্কিতা’। আরেকজন লিখেছেন, ‘মায়ের আসার অপেক্ষায় ছিল স্কচ শেষ নিঃশ্বাস ত্যাগ করার আগে’। একজন লিখেছেন, ‘পবিত্র রিশতা করার সময়ে সুশান্ত স্কচকে উপহার দিয়েছিলেন অঙ্কিতাকে’। আরেকজন কমেন্ট করেছেন, ‘ফাজ আর স্কচ এবারে একসঙ্গে খেলতে পারবে’। এই পোস্টে কমেন্ট করেছেন মৌনি রায়ও।

সুশান্তের সঙ্গেও স্কচের একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, একটি ঘরে দৌড়ে বেড়াচ্ছেন সুশান্ত। আর তার পেছন পেছন ছুটছে স্কচ। এক সময় সুশান্তকে ধরে ফেলে তাঁর হাত থেকে নিজের খেলনা নিয়ে নেয় স্কচ। অভিনেতা আবার উঠে খেলনাটি নিয়ে দৌড়াতে থাকেন। দুজনের খুনসুটির এই ভিডিওটি চোখে জল এনে দিয়েছে অনুরাগীদের।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই