whatsapp channel

Anubrata Mondal: অনুব্রত কন্যা সুকন্যাকে নিয়ে যা বললেন তারই স্কুলের সহ শিক্ষক

বোলপুরের কালিকাপুরের প্রাথমিক স্কুলের শিক্ষিকা হলেন অনুব্রত মণ্ডলের Anubrata Mandal) একমাত্র কন্যা সুকন্যা মন্ডল। সম্প্রতি, গরু পাচার (cattle smuggling) কাণ্ড নিয়ে তোলপাড় বীরভূম সহ গোটা বাংলা, এরই মাঝে অনুব্রত মণ্ডলের…

Avatar

Advertisements
Advertisements

বোলপুরের কালিকাপুরের প্রাথমিক স্কুলের শিক্ষিকা হলেন অনুব্রত মণ্ডলের Anubrata Mandal) একমাত্র কন্যা সুকন্যা মন্ডল। সম্প্রতি, গরু পাচার (cattle smuggling) কাণ্ড নিয়ে তোলপাড় বীরভূম সহ গোটা বাংলা, এরই মাঝে অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যার (Sukanya Mandal) চাকরি ও পড়াশুনো নিয়ে পার্শ্ববর্তী ঝড় উঠেছে বঙ্গে। বোলপুরের কালিকাপুরের প্রাথমিক স্কুলের শিক্ষিকা এখন সাধারণ মানুষের কাঠগড়ায়। চায়ের দোকান থেকে পাড়ার ক্লাব, কিংবা বাড়ির ড্রয়িং রুম, সর্বত্র চির্চার বিষয় হয়ে উঠেছে টেট পরীক্ষা, নিয়োগ, এবং এসএসসি দুর্নীতি।

Advertisements

একদিকে এসএসসি দুর্নীতি (SSC scam) নিয়ে ইডি হেফাজতে রাত কাটাচ্ছেন পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা, অন্যদিকে সিবিআই হেফাজতে অনুব্রত মণ্ডল। এর ফাঁকেই অনুব্রত কন্যার নাম সকলের মুখে মুখে। তিনি নাকি টেট পরীক্ষার ফেল করার পরেও চাকরি পেয়েছেন। এমনকি স্কুলে পর্যন্ত যেতেন না। ঘরেই আসতো রেজিষ্টার খাতা। স্কুলে না গিয়েও স্কুলের চাকরিতে বহাল সুকন্যা।

Advertisements

এদিকে, হাসপাতালে যাওয়ার সময় অনুব্রত বলেন, “আমার মেয়ে ভাল আছে। আমার মেয়ের পাশ করা আছে। সার্টিফিকেট আছে। চিন্তার কারণ নেই’’। এছাড়াও, এদিন তিনি একটি সংবাদমাধ্যমকে এও বলেন, ‘‘যা বোঝার আদালত বুঝবে। তলব করেনি মেয়েকে। নথি জমা দিতে বলেছে।’’

Advertisements

অনুব্রত যেমন মেয়ের হয়ে আওয়াজ তুলেছেন, তেমনই ওই স্কুলের এক শিক্ষক (নাম প্রকাশে অনিচ্ছুক) বলেন যে ছাত্রছাত্রীদের কাছে খুব জনপ্রিয় সুকন্যা। স্কুলে না এলে খাতায় সই করতেন কী করে? স্কুলে আসতেন, ক্লাসও করতেন। যদিও এই দাবিটি ভয় দেখিয়ে করানো হয়েছে নাকি সত্যি স্কুজে যেতেন পড়াতেন সুকন্যা মন্ডল।

Advertisements
whatsapp logo
Advertisements