Hoop NewsHoop Trending

Sukanya Mondal: সিবিআই-ইডির সাঁড়াশি আক্রমণের মুখে কেষ্ট কন্যা সুকন্যা, দিল্লি থেকে এসেছে তলব

বীরের সম্মান পাওয়ার কথা অনুব্রত মণ্ডলের খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে। গরু পাচার মামলায় তিনি গরাদের মধ্যে থাকলেও তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে তিনি ধোঁয়া তুলসী পাতা। এহেন, কেষ্ট কন্যার মেয়ে সুকন্যা মন্ডল (Anubrata Mondal’s daughter Sukanya Mondal) আবার বাবার পাপের শাস্তি ভোগ করছেন রাজকীয় ভাবে। এতদিন, কলকাতায় তার জেরা চলছিল, এবারে তলব এসেছে দিল্লি থেকে। সিবিআই-ইডি’র (CBI and ED) সাঁড়াশি আক্রমণের মুখে পড়তে চলেছেন সুকন্যা মন্ডল (Sukanya Mondal)।

গরু পাচার কাণ্ডের পাশাপাশি সুকন্যা ফেঁসেছেন চাকরি, সম্পত্তি ও মালিকানা নিয়ে। সিবিআই এর জেরা মারফৎ সুকন্যা মণ্ডলের আয়কর রিটার্নে পাওয়া গিয়েছে চাঞ্চল্যকর তথ্য। এরপরেই, সিবিআই এর পাশাপাশি সুকন্যার হিসেব দেখবে ইডি।

ইতিমধ্যে, দিল্লিতে তলব করা হয়েছে কেষ্ট কন্যাকে, আগামী ২৭ অক্টোবরের মধ্যে তাকে হাজিরা দিতে হবে। প্রসঙ্গত, সুকন্যা নিজে একজন স্কুল শিক্ষক, তার পক্ষে কোটি কোটি টাকার মালিকানা থাকা সম্ভব নয়। এতো বড় সম্পত্তির পরিমাণ নিয়ে প্রশ্নের মুখে সুকন্যা। সূত্রের খবর, বিগত আট বছরের মধ্যে সুকন্যার আয় বেড়েছে প্রায় ১০০ গুণের বেশি! সুকন্যার আয়কর রিটার্ন থেকে তদন্তকারীরা জানতে পেরেছেন যে রকেট গতিতে সুকন্যার সম্পত্তি বেড়েছে।

সূত্রের খবর ও পাওয়া তথ্য অনুযায়ী, সুকন্যার আয় বৃদ্ধির হিসেবের চার্ট – ২০১৩-১৪  ৩ লাখ ৯ হাজার ৩৯৯ -২০১৪-১৫ ৮ লাখ ৫৮ হাজার ৬ – ২০১৫-১৬  ১০ লাখ ১৫ হাজার ৬৬৭ – ২০১৬-১৭  ৪৯ লাখ ২৪ হাজার ৬২৭ – ২০১৭-১৮  ৪৯ লাখ ৩২ হাজার ৯৮৮ – ২০১৮-১৯ ৫১ লাখ ৪১ হাজার ৩২১ – ২০১৯-২০ ১ কোটি ২৯ লাখ ৪৬ হাজার ৫৯৯ – ২০২০-২১‍ ১ কোটি ৪৪ লাখ ৯৪ হাজার ৯০ – ২০২১-২২ ৯২ লাখ ৯৭ হাজার ৬০০ । এমনকি ২০১৫ সাল থেকে তার ব্যাঙ্কে নগদ জমা টাকার পরিমাণ প্রায় ১৫ কোটি! কিভাবে কোটি কোটি টাকার সম্পত্তির মালিক হলেন সুকন্যা? সবটাই কি বাবার গরু চোরের প্রাপ্ত টাকা নাকি আরও কোনো দুই নম্বরি কেস রয়েছে? আপাতত পুরো বিষয়টা বিচারাধীন, তবে দিন দিন সাধারণ মানুষ আস্থা হারাচ্ছে বর্তমান সরকারের উপর থেকে।

whatsapp logo