GossipHoop Plus

Anushka Sharma: অশালীন ভাবে ছুঁতেন, করণের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ অনুষ্কার!

বলিউডে যে কজন স্পষ্টবাদী অভিনেত্রী রয়েছেন, অনুষ্কা শর্মা (Anushka Sharma) তাদের মধ্যে একজন। কেরিয়ারের শুরু থেকেই সত্যি কথা নির্ভীক ভাবে বলার জন্য বিশেষ পরিচিতি পেয়ে আসছেন তিনি। এর জন্য অনেকেই অনুষ্কাকে ভালোবাসেন, শ্রদ্ধা করেন। কিন্তু মাঝেমধ্যে অতি উত্তেজনার চোটে তিনি এমন কিছু মন্তব্য করে বসেন যার জন্য পরবর্তীকালে অনুশোচনার মুখেও পড়তে হয়েছে তাঁকে। একবার এমন ভাবেই পরিচালক প্রযোজক করণ জোহরের (Karan Johar) বিরুদ্ধে শ্লীলতাহানির মতো গুরুতর অভিযোগ এনে বসেছিলেন অনুষ্কা!

শাহরুখ খানের বিপরীতে ‘রব নে বনা দি জোড়ি’ ছবির হাথ ধরে বলিউডে পা রেখেছিলেন অনুষ্কা। প্রথম ছবিই সাফল্যের মুখ দেখেছিল। তারপর থেকে কেরিয়ারের গ্রাফ উর্দ্ধমুখীই ছিল অনুষ্কার। করণের সঙ্গে দুটি ছবিতে কাজ করেছিলেন তিনি, ‘বম্বে ভেলভেট’ এবং ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। প্রথম ছবিটি ডাহা ফ্লপ হলেও দ্বিতীয় ছবিটি বেশ সাড়া ফেলতে সক্ষম হয়েছিল। পরিচালক অভিনেত্রীর মধ্যে বেশ ভাল বন্ধুত্বও রয়েছে। তাহলে হঠাৎ করণের বিরুদ্ধে এমন মারাত্মক অভিযোগ আনার কারণ কী অনুষ্কার?

বাঁদিকে করণ এবং ডানদিকে অনুষ্কা

আসলে এই ঘটনা বেশ কয়েক বছর আগেকার। ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘কফি উইথ করণ’ শোতে এসেছিলেন অনুষ্কা। সেখানেই লাজুক মুখে পরিচালক স্বীকার করেছিলেন, অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির শুটিংয়ের সময়ে অভিনেত্রীর প্রতি একটা ভালোলাগা তৈরি হয়েছিল তাঁর। এ কথা শুনে বেশ চমকে গিয়েছিলেন অনুষ্কা। কিন্তু তারপরেই নিজের স্বভাবোচিত প্রাণোচ্ছল মেজাজে ফিরে এসেই এক মারাত্মক কাণ্ড ঘটিয়ে বসেন তিনি।

ক্যামেরার সামনেই অনুষ্কা বলে ওঠেন, করণের বিরুদ্ধে তিনি শ্লীলতাহানির অভিযোগ আনার কথা ভেবেছিলেন। কারণ পরিচালক নাকি মাঝে মাঝে অশালীন ভাবে স্পর্শ করতেন তাঁকে। কথাটা হালকা মেজাজে মজা করার অভিপ্রায় নিয়েই বলেছিলেন অনুষ্কা। কিন্তু স্থান কাল পাত্র বিবেচনা না করেই তাঁর এহেন ‘রসিকতা’য় হতভম্ব হয়ে গিয়েছিলেন সকলেই। সেখানেই থামেননি অনুষ্কা। তিনি আরো দাবি করেছিলেন, ডিজাইনার মনীশ মালহোত্রার পার্টিতে জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গেও নাকি একই কাণ্ড করেছিলেন করণ। তাই জ্যাকলিনও তাঁর বিরুদ্ধে অভিযোগ আনতে চান। হতভম্ব করণের মুখে কথা যোগায়নি সেদিন। শেষমেষ ক্যাটরিনাই বান্ধবীর হয়ে সে যাত্রা পরিস্থিতি সামাল দেন। কিন্তু অনুষ্কার এই ‘রসিকতা’ দীর্ঘদিন পর্যন্ত ছিল আলোচনা এবং গসিপের বিষয়বস্তু।