whatsapp channel

Arpita Mukherjee: গোপন চক্রান্তে অর্পিতার প্রাণ সংশয় রয়েছে, চাঞ্চল্যকর তথ্য ফাঁস আইনজীবীর

শুক্রবার পার্থ-অর্পিতাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে ব্যাঙ্কশাল কোর্ট। আপাতত, অর্পিতা আছেন আলিপুরের কেন্দ্রীয় সংশোধনাগারে। এদিকে,অর্পিতার আইনজীবী দাবি করেন, অর্পিতাকে জেল হেফাজতে পাঠানো হলে তাঁর প্রাণসংশয় রয়েছে। তাই তাঁকে…

Avatar

শুক্রবার পার্থ-অর্পিতাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে ব্যাঙ্কশাল কোর্ট। আপাতত, অর্পিতা আছেন আলিপুরের কেন্দ্রীয় সংশোধনাগারে।

এদিকে,অর্পিতার আইনজীবী দাবি করেন, অর্পিতাকে জেল হেফাজতে পাঠানো হলে তাঁর প্রাণসংশয় রয়েছে। তাই তাঁকে জল ও খাবার দেওয়ার আগে, যেন পরীক্ষা করে দেখে নেওয়া হয়। সেরকমই অর্পিতার সমস্ত খাবার পরীক্ষা করা হচ্ছে এবং তার জন্য বিশেষ নিরাপত্তা জারি রয়েছে। কারণ, অর্পিতার উকিল জানায় তার মক্কেলের প্রাণ সংশয় এর সম্ভবনা আছে। কিন্তু, কেন? কিসের জন্য অর্পিতার প্রাণ সংশয় হবে?

এখনও পর্যন্ত অর্পিতা বলেছেন ওই টাকা তার নয়। যদিও তার ফ্ল্যাট থেকেই কোটি কোটি টাকা, সোনা উদ্ধার হয়েছে। সেহেতু প্রশ্নের উত্তর তাকে দিতেই হবে। ঠিক এই কারণেই, আরো ১৪ দিনের জেল হেফাজতে থাকার নির্দেশ পেয়েছেন পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়।

ব্যাঙ্কশাল কোর্ট তোলার আগে ইএসআই জোকা হাসপাতালে অর্পিতা বলেন, আইনের প্রতি তার আস্থা আছে। এবং, যা বলার তিনি ইডিকে বলে দিয়েছেন। অথচ, মুখোমুখি জেরায় পার্থ সটান জানান যে তিনি অর্পিতাকে বিশেষ ভাবে চেনেন না। এবং ওই টাকা কার তাও তিনি জানেন না।

তাহলে কি অর্পিতা সবটা জানিয়ে দিয়েছেন ইডি কে? এর জন্যেই কি প্রাণ সংশয় হতে পারে তার? এই জন্যেই কি অর্পিতার প্রাণ সংশয় হতে পারে? ইডি র হাতে ইতিমধ্যে এসে গিয়েছে অর্পিতার ডিটেল কল লিস্ট, মেসেজ, এবং ৫০ টির মতন ব্যাঙ্ক অ্যাকাউন্ট এর হদিশ। তাহলে কি ইডি র হাতে এসেছে গুরুত্বপূর্ন নথি?

whatsapp logo