Hoop NewsHoop Trending

Arpita Mukherjee: পার্থ এখন অতীত, আলিপুর জেলে ইডির সঙ্গে নতুন ইনিংস অর্পিতার

পার্থ ঘনিষ্ঠ অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় – নগদ ২১ কোটি ৯০ লক্ষ টাকা এবং ৭৯ লক্ষ টাকার গয়না ও মোবাইল ফোন। নাহ্, অর্পিতা নিজে কোনো নামী দামী ব্যাক্তি নন, নন কোনো প্রতিষ্ঠিত অভিনেত্রী বা মডেল। এরপরেও তার বেলঘরিয়ার আবাসন থেকে উদ্ধার হয় আরও নগদ ২৮ কোটি ৯০ লক্ষ টাকা! যেদিন এই ৫০ কোটির তথ্য সামনে আসে, সেদিন থেকে গোটা বাংলা নড়েচড়ে বসেছে। তৃণমূল সরকার চুপ।পাশাপাশি অনুব্রত মন্ডল এখনও সিবিআই এর হেফাজতে। সব মিলিয়ে তৃণমূল নেতাদের মাথায় বাজ পড়ার মতন অবস্থা তৈরি হয়েছে। তবে, এখনও পর্যন্ত জানা যায়নি সঠিক ভাবে যে ওই ৫০ কোটি কার? কারা কারা এই টাকা এনেছে বা কাদের টাকা।

অর্পিতাকে পার্থ চেনেন না বলে দাবি করেছেন ঠিকই, কিন্তু, সমস্ত তথ্য প্রমাণ বলে দিচ্ছে অর্পিতার সঙ্গে পার্থর যথেষ্ট ঘনিষ্ঠতা ছিল। এদিকে, অর্পিতা সংবাদমাধ্যমের মুখোমুখি হলে, জানান যে তার আইনের উপর ভরসা আছে এবং তিনি যা বলার ইডি কে বলে দিয়েছেন।

গত ৫ ই আগস্ট কোর্ট রায় দেয় যে অর্পিতা ও পার্থকে আরো ১৪ দিন ইডি র হেফাজতে থাকতে হবে। এরপর, আগামী ১৮ অগস্ট ফের পার্থ এবং অর্পিতাকে ইডির বিশেষ আদালতে পেশ করা হবে।

ইডির বিশেষ আদালতে পেশ করার আগে মুহূর্ত পর্যন্ত চলছে জেরা। সূত্রের খবর, ইডি’র তিন জন আধিকারিক আলিপুর মহিলা সংশোধনাগারে গিয়ে জেরা শুরু করে দিয়েছে। অর্পিতা কতটা সহযোগিতা করবেন সেটা জানা এই মুহূর্তে সম্ভব না হলেও, ইডি র মূল লক্ষ্য হল কোটি কোটি টাকা, সোনার পান্ডা কে বা কারা।

whatsapp logo