Bengali SerialHoop Plus

Mishmee Das: কে আগে পরেছে বিকিনি! প্রকাশ্যে দুই নায়িকার রেষারেষি, আয়েন্দ্রিকে কড়া জবাব মিশমির

ফিল্ম জগতে নায়িকাদের মধ্যে ক্যাটফাইট বেশ প্রসিদ্ধ। সিনেমা হোক বা সিরিয়াল, অভিনেত্রীদের ‘তু তু ম্যায় ম্যায়’ প্রায়ই উঠে আসে চর্চার কেন্দ্রে। এবার একই কাণ্ডের জন্য লাইমলাইটে চলে এলেন একই সিরিয়ালের দুই অভিনেত্রী আয়েন্দ্রি রায় (Ayendri Roy) এবং মিশমি দাস (Mishmee Das)। ‘খেলনা বাড়ি’ সিরিয়ালে একই সঙ্গে কাজ করেছেন দুজনে। এমনিতে দুজনের মধ্যে বেশ ভালোই বন্ধুত্ব রয়েছে। তাহলে হঠাৎ করে কী নিয়ে বিবাদে জড়ালেন দুই সহকর্মী?

টেলিপাড়ার এই দুই অভিনেত্রীর মধ্যে একটি মিল রয়েছে। দুজনেই নেতিবাচক চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। এমনকি ‘খেলনা বাড়ি’ সিরিয়ালেও দুজনেই রয়েছেন খলনায়িকার চরিত্রে। আয়েন্দ্রিকে দেখা গিয়েছে অনুরাধা আপ্টের ভূমিকায়। আর মিশমি অভিনয় করছেন অনামিকার চরিত্রে। কিন্তু সম্প্রতি আয়েন্দ্রির সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ছবিকে ঘিরে বেঁধেছে গণ্ডগোল। সকলের সামনেই সতীর্থকে কড়া জবাব দিয়ে দিয়েছেন মিশমি। ব্যাপারটা কী?

বাঁদিকে আয়েন্দ্রি এবং ডানদিকে মিশমি

আসলে সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লাল মনোকিনিতে একটি ছবি শেয়ার করেন আয়েন্দ্রি। এমন বোল্ড লুকে টেলি অভিনেত্রীকে দেখে প্রথমটা কার্যত বিষম খাওয়ার জোগাড় হয়েছিল নেটিজেনদের। প্রচুর প্রশংসাও পেয়েছেন আয়েন্দ্রি। কিন্তু মিশমির একটি কমেন্টে শুরু হয় বিতর্ক। ছবি শেয়ার করে ক্যাপশনে আয়েন্দ্রি লিখেছেন, ‘নতুন কোনো কিছু শুরু করা সবসময়ই ভালো। টেলিভিশনে মনোকিনি প্রদর্শন করার পথিকৃৎ। মল্লিকা আসছে আপনাদের মনে ঝড় তুলতে। দেখতে থাকুন সোহাগ চাঁদ’।

এই ক্যাপশন দেখেই গুরুতর আপত্তি জানিয়েছেন মিশমি। রাখঢাক না করেই তিনি সোজা লিখেছেন, ‘২০১৬ তেই স্টার জলসার জীবন জ্যোতি শোয়ের জন্য এটা করে ফেলেছি। তবে তোমাকে দারুণ লাগছে’। মিশমির কথা যে সত্যি তাও স্বীকার করে নিয়েছেন অনেকেই। তাঁর ইনস্টার দেওয়ালে উঁকি দিলেও চোখে পড়বে মনোকিনি এবং বিকিনিতে একগুচ্ছ ছবি। এর জন্য ট্রোলডও হয়েছেন অভিনেত্রী। এমনকি ‘বডি শেমিং’ এর মুখোমুখিও হতে হয়েছে তাঁকে। কিন্তু প্রতিবারই নিন্দুকদের মুখে ঝামা ঘষে দেন মিশমি।

Related Articles