Hoop PlusTollywood

Swastika Mukherjee: গাঁজা খেয়ে রাস্তায় পড়ে থাকেন! ট্রোলের বিরুদ্ধে বিষ্ফোরক অভিনেত্রী স্বস্তিকা

ইন্ডাস্ট্রির সবথেকে লাস্যময়ী অভিনেত্রীদের মধ্যে একজন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। টলি ডিভা এখন বাংলা ইন্ডাস্ট্রির বাইরে পা বাড়িয়েছেন। দীর্ঘদিন ধরেই টলিউডের পাশাপাশি বলিউডে কাজ করছেন স্বস্তিকা। একাধিক জনপ্রিয় ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় তাঁকে দেখেছে দর্শক। বড়পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তাঁর জনপ্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে ১০ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে স্বস্তিকার। সেখানে দারুণ দারুণ সব ফটোশুটের ছবি শেয়ার করেন তিনি। তাঁর এই ছবিগুলি দেখার জন্য অধীর অপেক্ষায় থাকেন নেটিজেনরা। শাড়িতে বিভিন্ন ভাবে স্টাইল করে ক্যামেরাবন্দি হন স্বস্তিকা। আবার মডার্ন পোশাকেও তাঁর জুড়ি মেলা ভার।

টলিউডের অন্যতম পুরনো নায়িকা তিনি। ইন্ডাস্ট্রির বহু প্রথম সারির অভিনেতার সঙ্গে কাজ করে ফেলেছেন স্বস্তিকা। তবে কাজের সঙ্গে সঙ্গে আরো যে একটি কারণে তিনি পরিচিত সেটি হল বিতর্ক। ‘ঠোঁটকাটা’ নামে বেশ বদনাম রয়েছে স্বস্তিকার। তিনি বরাবরের স্পষ্টবাদী। সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের সপাট উত্তর দিতে কখনোই পিছপা হন না তিনি।

নেট মাধ্যমে ট্রোলের ঝড় তারকাদের উপরেই বেশি আছড়ে পড়ে। স্বস্তিকাও ব্যতিক্রম নন। ট্রোলারদের শিকার তিনিও হয়েছেন অগুনতি বার। কিন্তু আর পাঁচ জনের মতো তিনি চুপচাপ সয়ে যাওয়ার পাত্রী নন। প্রতিটি কটু মন্তব্যেরই উচিত জবাব দেন তিনি। এবারেও ফের ট্রোলের বিরুদ্ধে মুখ খুললেন স্বস্তিকা।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, মরার পরে আর নরকে যাওয়ার দরকার নেই। চারপাশটাই দিন দিন নরক হয়ে উঠছে। এরপরেই স্বস্তিকা বলেন, তিনি নাকি নিজের সম্পর্কে এমন শুনেছেন যে, লোকে নাকি তাঁকে গাঁজা খেয়ে রাস্তায় পড়ে থাকতে দেখেছে। অভিনেত্রীর প্রশ্ন, কে কোথায় কবে দেখেছে? ট্রোল করতে হলেও তো নূন্যতম পড়াশোনা করে নেওয়া উচিত। তীব্র কটাক্ষ শানিয়ে স্বস্তিকা বলেন, সোশ্যাল মিডিয়ায় সকলে দিন দিন পাড়ার কাকিমাদের মতো হয়ে যাচ্ছেন যাদের কাজই খালি গসিপ করা। সমাজটা অদ্ভূত হয়ে যাচ্ছে বলে মন্তব্য করেন তিনি।

Related Articles