স্নানের সময় একটা মন্ত্র, পাল্টাতে পারে গোটা জীবন, অর্থ আসবে দুহাত ভরে

Avatar

HoopHaap Digital Media

কয়েকটা টাকা বৃদ্ধির জন্য আমরা কত কিছুই না করে থাকি। বর্তমান পরিস্থিতিতে অর্থলাভ হওয়া ভীষণ প্রয়োজন। করোনা আবহে গোটা বিশ্বে বেকারত্ব বেড়েছে। এই সময় মেনে চলতে পারেন কয়েকটি নিয়ম। স্নানের আগে কয়েকটি মন্ত্র জপ করলে ঘরে আসবে অর্থ। সংসার সুখ শান্তিতে ভরে উঠবে।

সারাদিনের কাজের মধ্যে স্নান অতি গুরুত্বপূর্ণ একটি বিষয়। যা শরীরকে শুদ্ধ করে। তবে এই স্নানের সময় যদি মন্ত্র উচ্চারণ করা হয়, তাহলে মন এবং গোটা পরিস্থিতিকেই একটা ইতিবাচক দিক দেয়। যার ফলে সংসারে অর্থাগম হয়। মানুষের শরীরের মধ্যে থাকে পাঁচটি উপাদান। গুরুত্বপূর্ণ উপাদান গুলি হল বাতাস, আগুন, মাটি, আকাশ, জল। এরমধ্যে জলের গুরুত্ব অপরিসীম। কথাতেই আছে মানবজীবনের জলই হল জীবন। জল শুধুমাত্র পানীয় নয়, জল সংসারে ইতিবাচক দিয়ে বয়ে আনতে সাহায্য করে।

বর্তমানে গঙ্গা স্নান করা প্রায় উঠে গেছে কিন্তু আপনি বাড়িতে স্নান করার সময় এই মন্ত্রটি জপ করতে পারেন। এই মন্ত্র উচ্চারণ এর ফলে সাতটি নদী যথা গঙ্গা,যমুনা, গোদাবরী, সরস্বতী, নর্মদা, সিন্ধু, কাবেরীকে স্মরণ করা হয়। এই নদী গুলো তাদের পবিত্রতা নিয়ে আপনার জীবনকে সুখ শান্তিতে ভরিয়ে তুলবে। স্নানের আগে এই মন্ত্র পাঁচবার জপ করুন।

মন্ত্র টি হল -»
ওঁ গঙ্গে চ যমুনে চইব সরস্বতী নর্মদে সিন্ধু কাবেরী জলেহস্মিন সন্নিধিং কুরু
পরে কৃতাঞ্জলি হয়ে ওঁ কুরুক্ষেত্র গয় গঙ্গা প্রভাস পুষ্করিণী চ তীর্থান্যেতানি পুণ্যানি স্নানকালে ভবন্ত্বিহ।

Avatar

Leave a Comment